Hoop NewsHoop Story

রাত বাড়লেই কলেজের ভেতর থেকে ভেসে আসে গোঙানির আওয়াজ, আতঙ্ক অশোকনগরে!

অশোকনগরের জেএনপি কলেজ অফ এডুকেশন এ রাত বাড়লেই আগমন হয় তেনাদের। না দেখা যায় না, তবে আওয়াজ শোনা যায়। নানান রকম গোঙানির আওয়াজ। কোনো অতৃপ্ত আত্মা যেন ঘুরে বেড়াচ্ছে। অন্তত এমনটাই ভয় পাচ্ছেন এলাকাবাসী। গ্রামবাসীদের একাংশের দাবি এই গোঙানির শব্দ কোন মহিলার কন্ঠের। তবে বিজ্ঞান এবং যুক্তি বাদীর এখনো ভূত বলে কিছু কিছু আছে বলে তারা মেনে নিয়ে নিতে পারছেন না।

তারা আবার দাবি করেছেন, কেউ হয়তো বদমাইশি করে এমন কাজ করছেন। তবে কলেজ কর্তৃপক্ষ অবশ্য সমস্ত কিছুকেই বাতিল করে দিয়ে বলেছেন, দীর্ঘদিন কলেজ বন্ধ হওয়ার জন্য হয়তো এখানে পেঁচা বাসা বেঁধেছে। আর এই শব্দটি হয়তো সেই প্যাঁচারই। লকডাউনে দীর্ঘদিন কলেজ বন্ধ থাকার জন্য পেঁচা গুলি এই কলেজটিকেই হয়তো তাদের বাসস্থান এর উপযুক্ত জায়গা বলে মনে করেছে।

হাবড়া নৈহাটি রোডের ধারে অশোকনগরে অবস্থিত এই কলেজে রাত বাড়লেই শোনা যায়, নানান রকমের সব ভূতুড়ে গলার আওয়াজ। তার জন্য এলাকাবাসীরা বেশ ভীত-সন্ত্রস্ত হয়ে রয়েছেন। সত্যি সত্যি কোন প্রেতাত্মা বা, কোন অসাধু লোকের বদমাইশি, নাকি পেঁচার ডাকাডাকি, এখনো পর্যন্ত কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে পুলিশ এসে সমস্ত বিষয়টি তদন্ত করে গেছেন।

whatsapp logo