Hoop Plus

সুশান্তের ফ্ল্যাট ছাড়ার আগে কি করেছিলেন রিয়া! জেরায় মুখ খুললেন বাড়ির চাকর

সুশান্ত মামলা হাতে নেওয়ার পর দ্রুত কাজ শুরু করে দিয়েছে সিবিআই। বান্দ্রা পুলিশ থানা থেকে কেস সম্পর্কিত যাবতীয় নথিপত্র নিজেদের অধিকারে নিয়ে নিয়েছে তারা ইতিমধ্যেই। গতকাল সুশান্তের ফ্ল্যাটে প্রায় ছয় ঘন্টার তদন্ত করে সিবিআই এর তরফে গঠিত SIT এবং একটি ফরেনসিক এক্সপার্ট টিমও। সমগ্র ফ্ল্যাটে তল্লাশি চালানোর পর দলটি সুশান্তের মৃত্যুর ডামি টেস্টও করে দেখে। সিবিআই এর পরিকল্পনায় ছিল হাউজকিপারের জবানবন্দী গ্রহণ করা। এবার সুশান্তের হাউজকিপার নীরজ সিংয়ের বয়ান থেকে উঠে এল গুরুত্বপুর্ণ তথ্য। নীরজ ফাঁস করলেন সুশান্তের ফ্ল্যাট ছাড়ার আগে রিয়ার প্রতিক্রিয়া।

এতদিন রিয়ার উকিল দাবি করেছিলেন গত ৮ জুন সুশান্তই রিয়াকে তাঁর ফ্ল্যাট ছেড়ে চলে যেতে বলেন। রিয়ার সুশান্তকে ছেড়ে যাওয়ার ইচ্ছা ছিল না। যদিও দিন কতক পূর্বে মহেশ ভাটের সঙ্গে রিয়ার লিক হওয়া চ্যাট থেকে জানা যায় রিয়াই সুশান্তের সঙ্গে সম্পর্ক ত্যাগ করেন। আবার নীরজের বক্তব্য অনুসারে,’গত ৮ জুন রান্নার লোক কেশব সুশান্ত স্যার আর রিয়া ম্যামের রাতের খাবার তৈরি করে। তাঁদের ডিনার করানোর প্রস্তুতি নিচ্ছিলাম। সেই সময় রিয়া ম্যাম আমাকে ফোন করেন। তাঁর গলার আওয়াজ শুনে প্রচন্ড উত্তেজিত মনে হয়েছিল।’

নীরজ বলেন রিয়া তাকে নিজের ব্যাগপত্র গুছিয়ে দিতে বলেন। আলমারিতে রাখা তাঁর কাপড় জামা প্যাক করে দিতে বলেন। আরো একটা আলমারিতে তাঁর কিছু জামা কাপড় ছিল। কিন্তু সেগুলো পরে নিয়ে যাবেন বলে বলেন। এরপরেই রিয়া ম্যাম তাঁর ভাই সৌভিকের সঙ্গে রাতের খাবার না খেয়েই চলে যান। সুশান্ত স্যার সেই সময় নিজের ঘরে বসেছিলেন। খানিকক্ষণ পর স্যারের বোন মিতু সিং ঘরে আসেন।

১৪ ই জুন নিজের ঘরে সুশান্তকে মৃত অবস্থায় পাওয়া গেলে পুলিশ আত্মহত্যা বলে মনে করলেও সুশান্তের ভক্তেরা প্রথম থেকেই এই মৃত্যুর মধ্যে চক্রান্তের গন্ধ পান এবং সিবিআই তদন্তের দাবি করেন। এরপরই সুশান্তের বাবা রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে বিহার পুলিশের কাছে মামলা দায়ের করেন।

whatsapp logo