whatsapp channel

ব্যাক্তিগত জীবন নিয়ে করিনার মুখোমুখি অভিনেত্রী মালাইকা অরোরা

সেলিব্রিটিদের ব্যাক্তিগত জীবন নিয়ে আগ্রহ প্রায় সকলেরই কম বেশি থাকে। বিশেষ করে যদি কোনো সেলিব্রিটি দাম্পত্য বিচ্ছেদ নিয়ে চর্চায় ওঠেন কিংবা পরকীয়া নিয়ে চর্চায় ওঠেন তখন সেই হন আলোচনার মুখ্য…

Avatar

HoopHaap Digital Media

সেলিব্রিটিদের ব্যাক্তিগত জীবন নিয়ে আগ্রহ প্রায় সকলেরই কম বেশি থাকে। বিশেষ করে যদি কোনো সেলিব্রিটি দাম্পত্য বিচ্ছেদ নিয়ে চর্চায় ওঠেন কিংবা পরকীয়া নিয়ে চর্চায় ওঠেন তখন সেই হন আলোচনার মুখ্য মানুষ। আজকের সেই মুখ্য মানুষটি হলেন মালাইকা অরোরা ( Malaika Arora).

বর্তমান প্রজন্মের কাছে মালাইকা একজন ইন্সপিরেশন হয়ে উঠছেন। এই বয়সে এসেও গ্ল্যামার ও বডি ফিটনেস দুইই ধরে রেখেছেন চমকপ্রদ ভাবে। তার নিয়মিত শরীর চর্চা ও দৈনন্দিন রুটিন উঠে আসে সোশ্যাল মিডিয়ার পর্দায়। সমস্ত কাজের মধ্যে নিজের শরীরের প্রতি তিনি যেভাবে যত্ন নেন তা আজকের যুগের মহিলাদের জন্য প্রেরণা মূলক।

বর্তমানে তিনি একজন স্বাধীন নারী। দীর্ঘ বছরের দাম্পত্য থেকে বিরতি নিয়েছেন। আরবাজ খানের সঙ্গে বহু বছরের সম্পর্কে তাদের কোলে আসে একটি পুত্র সন্তান। শুধু মাত্র নিজের স্বাধীনতা ও সন্তানের কথা ভেবেই আলাদা রয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি করিনা কাপুরের একটি শোয়ে এসেছিলেন মালাইকা। নিজের দাম্পত্য অসুখের সমস্ত কথা তুলে ধরলেন তিনি বিনা দ্বিধায়। মালাইকার কথা অনুযায়ী, তাদের বিচ্ছেদ মিউচ্যুয়াল ছিল। পরিবারের কেউ চায়নি বিবাহ বিচ্ছেদ হোক, কিন্তু প্রতিদিনের কলহ তার সন্তানের ভবিষ্যত ও বর্তমান নষ্ঠ করতে পারে। তাই শান্ত ভাবেই স্বামীর ঘর ছাড়েন তিনি। অকপট মালাইকা এখনও তার সন্তানের সঙ্গে যোগাযোগ বজিয়ে রেখেছেন এবং খান পরিবারে মাঝে মধ্যেই গিয়ে উপস্থিত হন। কিন্তু কখনোই আরবাজ খান প্রসঙ্গে নিন্দনীয় শব্দ ব্যাবহার করেননি। শুধুমাত্র সন্তানের মানসিক স্বাস্থ্যের কথা ভেবেই নিঃশব্দে সরে আসেন মালাইকা। দেখুন কী বললেন তিনি বেবোর শোতে এসে –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media