Hoop Life

Lifestyle: নতুন বছরে বাড়িতে আনুন এই জিনিসগুলি, বাস্তুদোষ কেটে গিয়ে আসবে সমৃদ্ধি

নতুন বছর আসতে আর খুব বেশিদিন বাকি নেই নতুন বছরে আপনি যদি জীবনে অনেক উন্নতি করতে চান? তাহলে কয়েকটা জিনিস বাড়িতে নিয়ে আসতে পারেন। নতুন বছরে বাড়িতে যদি এই জিনিসগুলো আনেন তাহলে আপনার জীবন অনেকখানি বদলে যাবে। নতুন বছরে নিজের জীবনকে যদি অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী করতে চান তাহলে অবশ্যই মানতে পারেন এই কয়েকটা নিয়ম। নিয়মের গুনে আপনার জীবন অনেক সুন্দর হবে।

১) বাঁশি- কৃষ্ণের সবচেয়ে পছন্দের জিনিস বাঁশি। তাই নতুন বছর উপলক্ষে যদি বাড়িতে সুখ সমৃদ্ধি আনতে চান তাহলে অবশ্যই একটি বাঁশি আপনার গৃহে আনতে পারেন, এই বাঁশির গুনে আপনার অর্থনৈতিক সমৃদ্ধি অনেকটাই বৃদ্ধি পাবে।

২) শঙ্খ – শঙ্খ যদি নতুন বছর কিনতে পারেন, তাহলে অর্থনৈতিকভাবে আপনি অনেকটা সমৃদ্ধশালী হবেন। সেক্ষেত্রে শংখকে আপনাকে বাস্তু মেনে নিয়ে ঠাকুর ঘরে রাখতে হবে। তাহলে দেখবেন আপনার অর্থনৈতিক সংকট অনেকখানি চলে গেছে।

৩) নারকেল – নতুন বছর আপনি যদি একটি নারকেল কিনে আনেন নারকেল অত্যন্ত শুভ বলে মনে করা হয়, নারকেল মা লক্ষ্মীর অত্যন্ত প্রিয়, তাই অবশ্যই নতুন বছর একটি নারকেল কিনে আনুন।

৪) ময়ূরের পালক – নতুন বছর একটি ময়ূরের পালক কিনে এনে বাড়িতে লাগাতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবনে অনেক শান্তি বিরাজ করছে, ময়ূরের পালক। যেখানে আপনি অর্থ রাখেন অর্থাৎ আলমারির মধ্যে বা যে কোনো জায়গায়, সেই জায়গার কাছাকাছি রাখলে উপকৃত হবেন।

৫) গাছ – নতুন বছর অবশ্যই একটি নতুন গাছ বাড়িতে কিনে আনুন। নতুন একটি গাছ বাড়িতে কিনে আসলে আপনার জীবন অনেকটাই পরিবর্তিত হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক