Finance NewsHoop Tech

Jio Recharge: খরচ হবে না একগাদা টাকা, সাধারণ মানুষের জন্য রিচার্জ প্ল্যান আনল Jio

ভারতের মোবাইল ব্যবহারকারীরা অভিযোগ করছেন যে, মোবাইলের রিচার্জ এর দাম অনেকটাই বেড়ে গেছে। কারণ জুলাই মাসের ৩ তারিখ থেকে বেসরকারি টেলিকম সংস্থাগুলো তাদের রিচার্জ প্ল্যান এর দাম বিপুল হারে বাড়িয়ে দিয়েছে। তবে, এমন মহার্ঘ বাজারেও মুকেশ আম্বানির এমন একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে, যা শুনে আপনি হয়তো চমকে যাবেন, মাত্র ২১০ টাকা খরচ করে আপনি পেয়ে যাবেন এই প্ল্যান।

বর্তমানে দেশের বৃহত্তম টেলিকম সংস্থা গুলির মধ্যে অন্যতম হলো মুকেশ আম্বানির জিও। মুকেশ আম্বানির জিও প্রতিনিয়ত গ্রাহকদের একটার পর একটা সুবিধা দিয়েই যাচ্ছে, আর সেই কারণে টেলিকম সংস্থাটি এখন দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হয়ে দাঁড়িয়েছে। এছাড়াও অন্যান্য বেসরকারি টেলিকম সংস্থার তুলনায় জিও রিচার্জ প্ল্যান এর পিছনে খরচ অনেকটাই কম করতে হয়। কিন্তু বর্তমানে জিও রিচার্জ এরও খরচ অনেকটাই বেড়ে গেছে তা নিয়ে রীতিমত চিন্তায় পড়ে যাচ্ছেন সাধারণ মানুষ।

ভারতের বৃহত্তম টেলিকম সংস্থা হচ্ছে জিও, এখন দেশের কোনায় কোনায় 4G পরিষেবার পাশাপাশি 5G পরিষেবা দেওয়ার জন্য তারা কাজ চালিয়ে যাচ্ছে, কিন্তু সম্প্রতি তাদের তরফ থেকে রিচার্জ প্ল্যান গুলোর দাম অনেকটাই বাড়িয়ে দেওয়ায় যারা গ্রাহক রয়েছেন, তারা প্রচন্ড রেগে গেছেন তবে এই ক্ষোভ যাতে তাদের মধ্যে আর না হয় সেজন্য এই সংস্থা নতুন নতুন সুযোগ দিচ্ছে।

যে রিচার্জ প্ল্যানের কথা বলা হচ্ছে, সেখানে গ্রাহকদের খরচ করতে হবে মাত্র ২০৯ টাকা মানে ২১০ টাকারও কম। তাহলেই বুঝতে পারছেন কত সস্তা, তাই আর দেরি না করে চটপট প্ল্যানটি দেখে ফেলুন।

২০৯ টাকার রিচার্জ প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা আনলিমিটেড কলের পাশাপাশি পাবেন ১০০ টি করে প্রতিদিন এসএমএস করার সুবিধা। এছাড়াও রয়েছে প্রতিদিন ১ GB করে ডেটা। পাশাপাশি দেওয়া হচ্ছে জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউড সাবস্ক্রিপশন।

এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করলে ২২ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। যে সকল গ্রাহকদের ইন্টারনেট খরচ খুব বেশি হয় না, তারা এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করতে পারবেন, তাদের খরচ বাঁচানোর জন্য।

Related Articles