Hoop VideoHoop Viral

VIDEO: কালো পোশাকে তিন যুবতীর অসাধারণ নাচ, সুপারহিট পারফরমেন্স কাবু করল জনগণকে

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। যেখানে দেখতে পাওয়া গেল, তিন ভারতীয় যুবতী অসাধারণ কায়দায় একটি গানের সঙ্গে নাচ পরিবেশন করেছেন। নতুন প্রজন্মের ছেলে মেয়েরা কিন্তু এখন বেশ একটিভ, তারা পড়াশোনা করার পাশাপাশি অন্যান্য প্রতিভাকেও কিন্তু নিজেদের মতন সময় করে বার করে নিয়ে সেগুলো বজায় রাখার চেষ্টা করে।

কারণ এখন এই প্রতিভাকে প্রকাশ করার অনেক মাধ্যম তৈরি হয়েছে। আগেকার দিনের মানুষ এদের মধ্যে অনেক প্রতিভা থাকলেও তা কিন্তু সহজে প্রকাশ পেত না। কারুর মধ্যে যদি সত্যি প্রতিভা থাকে তাহলে ইউটিউব ফেসবুক এবং ইনস্টাগ্রাম এর মাধ্যমে তা বিদেশের মাটিতে পৌঁছাতেও কিন্তু খুব বেশি সময় লাগে না, কারণ হিসাবে আমরা যদি চোখের সামনে কয়েকটা উদাহরণ দেখি তাহলে দেখতেই পাবো যেমন রানু মন্ডল, বাদাম কাকু এবং শ্রীলংকার সেই মানিকে মাগে হিতে গাওয়া অসাধারণ ছোট যুবতী।

এখন খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছে যায়, লক্ষ লক্ষ মানুষের কাছে। সম্প্রতি কালো রঙের পোশাকে সেজে উঠলেন, তিন যুবতী। তিন ভারতীয় যুবতীর অসাধারণ এই নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে এবং এই ইউটিউব চ্যানেলেরও কিন্তু সাবস্ক্রাইবের এর সংখ্যাও বেশ চোখে পড়ার মতো। Twirlwithjazzbyjasminedango ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে কোটি কোটি মানুষের কাছে।

গানের জন্য বেছে নিয়েছেন সারারা সারারা। অসাধারণ এই গান কালো পোশাকে খোলা চুলে এবং উপযুক্ত সাজ পোশাকে তাদের দেখতে যেন একেবারে পরীর মতন লাগছে। লাইক দিয়েছেন প্রায় 89 হাজার মানুষ। কমেন্ট করে কেউ কেউ লিখেছেন ‘আমেজিং স্টেপ বিউটিফুল ডান্স’, কেউ আবার লিখেছেন, ‘আই লাভ ইট সং’, কেউ আবার লিখেছেন, ‘নাইস ডান্স ডান্স’। আবার কেউ লিখেছেন, সো কিউট ডান্স। দেরি না করে আপনিও দেখে কমেন্ট করতে পারেন আপনার কেমন লেগেছে, এই অসাধারণ নাচ।

Related Articles