Hoop Life

Vastu Tips: বাস্তু মেনে চাবি রাখুন এই জায়গায়, কখনো হবেনা অর্থের অভাব

চাবি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জিনিস। আমরা যদি চাবিকে ভুল জায়গায় রাখি তাহলে হতে পারে মহা বিপদ। চাবি এদিক ওদিক রাখলে আপনার জীবন তছনছ হয়ে যেতে পারে, শুধু যে আপনার সম্পদহানি হবে বা অর্থের হানি হবে, এমনটা কিন্তু একেবারেই নয়, আপনার জীবন অনেকখানি ভুল হয়ে যেতে পারে। তাই আর দেরি না করে চটপট দেখে ফেলুন কিভাবে কোথায় আপনি চাবি রাখলে আপনার ভাগ্য অনেকটা প্রশস্ত হবে।

১) কাঠের কি হোলডার আনুন – বাস্তু বিশেষজ্ঞরা বলছেন আপনি বাড়িতে একটি কাঠের কি হোল্ডার লাগাতে পারেন এই কাঠের কি হোল্ডার আপনি যদি লাগান, তাহলে আপনার বাড়িতে সুখ সমৃদ্ধি অনেকাংশে ভরে যাবে।

২) কি হোল্ডারে অবশ্যই রাখবেন ঈশ্বরের মূর্তি – কি হোল্ডারে ভগবানের একটি মূর্তি রাখবেন, তাহলে দেখবেন আপনার দিন, অনেক সুন্দর হয়ে যাবে। ঈশ্বরের আশীর্বাদে আপনার অর্থনৈতিক সংকট চিরকালের মতন কেটে যাবে।

৩) ড্রয়িং রুমে চাবি রাখবেন না –ড্রয়িং রুমে খোলা জায়গায় কখনোই চাবি রাখা উচিত নয়। তাহলে কিন্তু যে কোন মানুষের আপনার চাবির দেখে নিতে পারেন, তাতে কিন্তু আপনার আখেরে বিপদের সম্ভাবনা অনেকটা বেড়ে যাবে।

৪) রান্নাঘরের চাবি রাখবেন না – রান্নাঘরে কখনো চাবি রাখবেন না রান্নাঘরে যেখানে গ্যাস জ্বলে, উনুন জ্বলে, আগুন জ্বলে সে স্থানে কখনোই চাবি রাখা বাস্তু মতে একেবারেই উচিত নয়, তাই আর দেরি না করে যদি রান্নাঘরে কখনো চাবি রাখেন, আজ থেকেই রাখা বন্ধ করুন।

৫) ঠাকুর ঘরে চাবি রাখবেন না – ঠাকুর ঘরে কখনো চাবি রাখতে নেই, ঠাকুর ঘরে চাবি রাখলে আপনার জীবনে কিন্তু অনেক সমস্যা দেখা দিতে পারে। তাই ঈশ্বরের কৃপায় ঠাকুর ঘরে আজ থেকেই চাবি রাখা বন্ধ করুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।