Hoop Life

Vastu Tips: নতুন বছর আসার আগেই বাড়িতে আনুন পাঁচটি জিনিস, অর্থনৈতিক সংকট দূর হবে

নতুন বছর আসতে আর খুব বেশি বাকি নেই, এই বছরটা যেমন তেমন করে চলে গেল কারোর ভালো কারোর মত আমরা প্রত্যেকেই চাই পরের বছর যেন আমাদের জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনে। এর জন্য আমাদের প্রত্যেকেরই প্রয়োজন ভালো জীবন যাপন করা। তার সাথে সাথে যদি বাস্তু মেনে কিছু জিনিস আপনি আপনার ঘরে আনতে পারেন, তাহলে দেখবেন পরের বছর এবছরের থেকে অনেকটা ভালো কাটবে। তবে আমরা অনেকেই এগুলো বিশ্বাস করি না, ভাবি এগুলো কুসংস্কার আপনি কি জানেন বাস্তু হল একটি বিজ্ঞান এই বিজ্ঞানকে কিন্তু আমরা যদি ইতিহাস ঘাঁটলে তাহলে ভারতের শুরু থেকে অর্থাৎ সিন্ধু সভ্যতার আমল থেকে সেই যুগের মানুষরা বিশ্বাস করে আছেন এবং সেই হিসাবেই তারা বাড়িঘর নির্মাণ করে আসছেন। দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটচলদি দেখে ফেলুন নতুন বছর শুরু হওয়ার আগে আপনি কোন পাঁচটি জিনিস আগেই কিনে রাখবেন।

১) ময়ূরের পালক – বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বাড়িতে একটি ময়ূরের পালক রাখা খুবই ভালো এতে আপনি অর্থনৈতিক দিক থেকে অনেক বেশি শক্তিশালী হবেন, তাই আপনি যদি বাড়িতে নতুন বছর শুরু হওয়ার আগে একটি ময়ূরের পালক রাখতে পারেন, তাহলে দেখবেন জীবনটাই অন্যরকম হয়ে যাবে।

২) লাফিং বুদ্ধ – ফেংসুই মতে আপনি আপনার বাড়িতে একটি লাফিং বুদ্ধ নতুন বছর শুরু হওয়ার আগে অবশ্যই নিয়ে আসুন। এই লাফিং বুদ্ধর মধ্যে রয়েছে প্রচুর পরিমাণে পজিটিভ এনার্জি। ঘরের যে কোন স্থানে যদি লাফিং বুদ্ধকে রেখে দিতে পারেন, তাহলে দেখবেন সেই ঘরের এনার্জি অনেক বেশি পরিমাণে বেড়ে যাবে।

৩) লাকি বাম্বু – বাঁশ গাছ অত্যন্ত শুভ বাড়িতে একটি লাকি বাম্বুনিয়া শুনে গাছটি খুব সহজেই এখন যে কোন দোকানে কিনতে পাওয়া যায়, আর তাছাড়াও যে কোন নার্সারিতে গেলেই সেখান থেকে আপনি সহজেই নিয়ে আসতে পারবেন। লাকি বাম্বু চারপাশে একটি লাল রিবন বেঁধে দিন, এটি অত্যন্ত শুভ বলে বিবেচনা করা হয়।

৪) তুলসী গাছ – প্রত্যেকের বাড়িতে তুলসী গাছ থাকে কিন্তু যাদের বাড়িতে নেই তারা নতুন বছর শুরু হওয়ার আগে একটি তুলসী গাছ রোপন করুন। তুলসীকে বলা হয় ৩৩ কোটি দেবতার সমান তাই আর দেরি না করে নতুন বছর আসতে আর কয়েকদিন বাকি আছে।

৫) কচ্ছপ – বাড়িতে একটি ধাতব কচ্ছপ রাখতে পারেন, ফেংসই মতে, এই ধাতব কচ্ছপ আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক