Hoop Life

Lifestyle: বাড়ি থেকে আজই বের করুন এই পাঁচটি জিনিস, হতে পারে মহাবিপদ

নতুন বছর আসছে বাড়ি থেকে বের করে দিন, এই পাঁচটি জিনিস এই পাঁচটি জিনিস বাড়ির মধ্যে রাখা একেবারেই উচিত নয়, এমনটাই বলছেন বাস্তুবিদরা। বাস্তুবিদরা বলছেন এই পাঁচটি জিনিস আপনি যদি বাড়ির মধ্যে জড়ো করে রেখে দেন তাহলে হতে পারে মহা বিপদ। আর এই বিপদের হাত থেকে বাঁচতে বাড়ি থেকে বার করে দিতে হবে এই কটি জিনিস। এই পাঁচটি জিনিস ঘর থেকে বার করলে আপনার জীবনও অনেক সুন্দর হয়ে যাবে অর্থভাগ্য বৃদ্ধি পাবে।

১) পুরনো বন্ধ হয়ে যাওয়া ঘড়ি – পুরনো বন্ধ হয়ে যাওয়া ঘড়ি একেবারেই গৃহের মধ্যে রাখবেন না, এতে আপনার জীবনে ক্ষতি হতে পারে, সময় যদি থমকে থেমে থাকে তাহলে তা কখনো ঘরের মধ্যে রাখা উচিত নয়।

২) পুরনো সেলাই মেশিন – অনেক সময় আমরা মা ঠাকুমার স্মৃতি হিসেবে পুরনো সেলাই মেশিন রেখে দিই। কিন্তু আপনি কি জানেন বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, পুরনো সেলাই মেশিন রাখলে আপনার দুর্ভাগ্য অনেকটা বেড়ে যাবে।

৩)পুরনো জুতো – পুরনো জুতো একেবারেই রাখা উচিত নয়। পুরনো চামড়ার জুতো জমিয়ে রাখলে কিন্তু দুর্ভাগ্য নেমে আসতে পারে, তাই যদি সৌভাগ্য পেতে চান, তাহলে পুরনো জুতো আজই বাতিল করুন।

৪) পুরনো ছেঁড়া জামাকাপড় – পুরনো যে ছেঁড়া জামা কাপড় একেবারে জমিয়ে রাখবেন না দরকার হলে কাউকে দিয়ে দিন কিংবা ফেলে দিন ছেঁড়া জামা কাপড় স্মৃতি হিসেবে আগলে রাখলে আপনার জীবনে দুর দিন নেমে আসবে।

৫) মরচে পড়া জিনিস – মরচে পড়া নষ্ট হয়ে যাওয়া জিনিস কখনো রাখবেন না, আমরা অনেক সময় মা ঠাকুমার দাদু দাদুদের স্মৃতি বহনকারী হিসেবে লোহার তৈরি জিনিস রেখে দিই যা মরচে পড়ে গেছে, নয় তাকে ঠিক করিয়ে নিন, না হয় তাকে ঘরে রাখবেন না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক