whatsapp channel

মাত্র ১ ঘণ্টা জড়িয়ে ধরে ৭ হাজার টাকা রোজগারের সুযোগ

আলিঙ্গন যাকে চলতি কথায় আমরা বলি জড়িয়ে ধরা বা জাপটে ধরা বা গলায় গলায়। কখনো মজার ছলে আমরা বলি, আয় ভাই বুকে আয়। মজা হোক বা আনন্দ বা উৎসব বা…

Avatar

আলিঙ্গন যাকে চলতি কথায় আমরা বলি জড়িয়ে ধরা বা জাপটে ধরা বা গলায় গলায়। কখনো মজার ছলে আমরা বলি, আয় ভাই বুকে আয়। মজা হোক বা আনন্দ বা উৎসব বা বেদনা যখন দুটো মানুষ একে অপরের জন্য কাঁধ ও বুক পেতে দেয় সেটাই হয়ে ওঠে আলিঙ্গন। এই দেশে অনেকে আবার ভ্যালেন্টাইন্স উইকে হাগ ডে ও সেলিব্রেট করে। কারণ, একটু স্পর্শ, ছোঁয়া, আলিঙ্গনে বুকের অনেক ভার কমিয়ে দেয়। সেই জন্যেই আলিঙ্গনের গুরুত্ব অনেক।

বিশেষ করে ছোট বেলায় মা যখন বুকে জড়িয়ে ধরে আদর করে, মনে হয় ঘুম বুঝি ঝুপ করে নেমে আসবে। আবার বড় হলে স্বামী বা স্ত্রী যখন একে অপরকে আলিঙ্গন করে তখন মনে হয় এটাই পরম শান্তি স্থান। কিন্তু, মানুষ আজকাল ব্যস্ত। মায়েরা কাজে ব্যস্ত, স্বামী স্ত্রীরা কাজে ব্যস্ত, কোথায় আলিঙ্গন? সেই পুরোনো প্রেম আলিঙ্গন যেন তলানিতে ঠেকেছে।

আজ এমন একজনের কথা জানানো হবে যিনি এই আলিঙ্গন পদ্ধতিকে ব্যবসায় রূপান্তর করেছেন। তার নাম হল – ট্রেভর হুটন (Trevor Hooton) ,, যিনি ট্রেজার নামে পরিচিত। তার ব্যবসা হল আলিঙ্গন সংযোগের মাধ্যমে “কাডল থেরাপি” প্রদান করা। ইনি
প্রতি ঘণ্টায় ৭,০০০ টাকা (ভারতীয় মুদ্রায়) চার্জ করেন।

ট্রেজার প্রায় দশ বছর আগে মানুষের সংযোগের পিছনে এই বিশেষ বিজ্ঞানের দিকে নজর দেওয়া শুরু করে এবং ২০২২ সালের মে মাসে এটিকে একটি ব্যবসায় পরিণত করেন। বর্তমানে তিনি একজন ‘পেশাদার কাডলার’ (professional cuddler). তিনি তার এই আলিঙ্গন থেরাপির বর্ণনা করতে গিয়ে বলেন যে এটি সর্বদা একটি অ-যৌন, প্ল্যাটোনিক ভালোবাসা। ব্যক্তি যা চায় তার উপর ভিত্তি করে এটি তৈরি। এর মধ্যে সঙ্গম বা যৌনতার কোনো যোগাযোগ নেই।

whatsapp logo