whatsapp channel
Hoop StoryHoop Viral

শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি, ‘আইলারে নয়া দামান’ গানে তুমুল নেচে ভাইরাল যুবতী

কয়েকদিন আগে ‘সর্বত মঙ্গলো রাধে’ গানটি যেমন সকলের বেশ প্রিয় গান হয়ে উঠেছিল, ঠিক তেমনই বর্তমানে আরেকটি বেশ প্রিয় গানের তালিকার নাম করে নিয়েছে যে বাংলাদেশী সিলেটি গানটি সেটি হল আইলারে নয়া দামান। গানটি বাংলাদেশী একটি বিবাহ অনুষ্ঠানে প্রথম ব্যবহার করা হয়। তারপর থেকে গানটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই এই গানটির সঙ্গে একবার হলেও কোমর দুলিয়ে আছেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে খোলা জায়গায় এক তরুণী এই নাচ নেচে সকলের মন জয় করে নিয়েছেন। উন্মুক্ত নাভি, খোলা মেলা পোশাকে নাচটি পরিবেশন করে পুরুষ মনে ঝড় তুলেছে এই রমণী। শাড়ি পরেও যে এত সুন্দর নৃত্য পরিবেশন করা যায় তা প্রমাণ করে দিয়েছেন এই যুবতী।

এই কন্যার সোশ্যাল মিডিয়ায় বেশ ফ্যান ফলোয়ার্স আছে। সিলেটি গান থেকে শুরু করে রবীন্দ্রসঙ্গীত কিংবা হিন্দি গানের চমকানিতে অনেকেই মজেছেন। তাইতো যেকোনো নাচ দেওয়ার পরেই প্রচুর পরিমাণে শেয়ার হতে থাকে। কমেন্টে প্রচুর মানুষ প্রশংসা করেছেন। অসাধারণ নৃত্য শৈলী দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষ করে মানুষের প্রতিভা প্রকাশের এখন একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে কত অজানা প্রতিভারা সকলের সামনে চলে আসে কয়েক মুহূর্তের মধ্যে। আগেকার দিনে প্রতিভা প্রকাশ করার জন্য অপেক্ষা করতে হতো রেডিও-টেলিভিশনের অডিশনের জন্য। সেখানে যদি সৌভাগ্য থাকতো তবে এই একটা গান গাওয়া, বা নাচের সুযোগ থাকত। বর্তমানে যদি সত্যিই কারোর মধ্যে প্রতিভা থাকে তাহলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মনের মধ্যে পৌঁছে যাওয়া খুব একটা শক্ত ব্যাপার নয়।

দেখে নিন সেই অসাধারণ নাচ -»

whatsapp logo