whatsapp channel

হলুদ শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি, বিয়েবাড়িতে জমিয়ে নাচ যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে করোনা আবহে এরকম দৃশ্য এখন প্রায় উধাও হয়ে গেছে। কিন্তু করোনা যখন আসেনি তখন বাঙ্গালীদের আরেকটি উৎসব হলো বিয়ে বাড়ি উৎসব। বিয়ে যারই হোক না কেন সে বিয়েকে কেন্দ্র…

Avatar

HoopHaap Digital Media

বর্তমানে করোনা আবহে এরকম দৃশ্য এখন প্রায় উধাও হয়ে গেছে। কিন্তু করোনা যখন আসেনি তখন বাঙ্গালীদের আরেকটি উৎসব হলো বিয়ে বাড়ি উৎসব। বিয়ে যারই হোক না কেন সে বিয়েকে কেন্দ্র করে বাঙালিরা মেতে ওঠে নতুন সাজে। দাদা, ভাই, বোন, পাড়া-প্রতিবেশী যারই বিয়ে হোক না কেন বিয়ে বাড়িতে নাচ একটা অন্যতম বিষয় থেকেই যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে হলুদ শাড়ি লাল ব্লাউজ পড়ে এক যুবতীর বিয়ে বাড়িতে অসাধারণ নাচ দেখাচ্ছেন। এই অসাধারন ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন সাড়া ফেলে দিয়েছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। বাঙালি ঘরের কন্যারা ছোটবেলা থেকেই নাচ, গান, আবৃত্তি শেখে, এমন হিন্দি গানের সঙ্গে নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। তারপরে আবার শাড়ি সামলে কি করে এত সুন্দর নাচ পরিবেশন করেছেন এমন প্রশ্ন উঠেছে কমেন্ট সেকশনে।

তবে ভিডিওটি দেখে মনে হচ্ছে, এই যুবতী ছোটবেলা থেকেই নাচের সঙ্গে যুক্ত আছেন। কারণ উপযুক্ত শিক্ষা না থাকলে এত সুন্দর করে নাচ পরিবেশন করা যায়না সেই হিন্দি গানের সঙ্গে হোক কিংবা বাংলা গান। বাঙালি বিয়ে মানেই সেখানে নাচ হবেই যখন বর আসে গায়ে হলুদের সময় অথবা কনেকে সঙ্গে নিয়ে যেকোন ভাবেই একটা নাচ না হলে যেন বাঙ্গালী বেয়ে স্বয়ংসম্পূর্ণ হয়না।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media