Hoop VideoHoop Viral

রাতের অন্ধকারে আম্রপালির সঙ্গে এমন কাজ করলেন নিরাহুয়া, দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে অনেকটাই পরিণত হয়েছে। তৈরি হচ্ছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম। নৃত্যশৈলী ঔ কাহিনীতে রয়েছে বলিউডের ছোঁয়া। এমনকি গানের ক্ষেত্রেও যথেষ্ট বাছাই চলছে। বদলে গিয়েছে বর্তমান প্রজন্মের দর্শকরাও। একসময় শুধুমাত্র উত্তর ভারতের দর্শকদের মধ্যে সীমাবদ্ধ ছিল ভোজপুরি ফিল্ম। কিন্তু ক্রমশ সোশ্যাল মিডিয়ার দৌলতে তা ছড়িয়ে পড়ছে অন্তর্জালের প্রতিটি মানুষের কাছে। দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া ও আম্রপালি দুবে (Amrapali Dubey)-র ফ্যান বেস আরও শক্তিশালী হয়েছে। নতুন প্রজন্মের অনুরাগীদের কাছে অবশ্য নিরাহুয়া ও আম্রপালির রোম‍্যান্টিক মুহূর্ত নিষিদ্ধ নয়। তা নিতান্তই সাধারণ। সম্প্রতি এই জুটির বিখ্যাত ফিল্ম ‘নিরাহুয়া হিন্দুস্তানি’-র গান ‘হামরা চোলিয়াঁ মে’ নতুন করে আবারও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

গানের শুরুতে দেখা যায়, নিরাহুয়া ও আম্রপালি পাশাপাশি শুয়ে ঘুমাচ্ছেন। হঠাৎই একটি পোকা আম্রপালির চোলিতে ঢুকে যায়। নায়িকা নিরাহুয়াকে ডাকলে তিনি বিরক্ত হন। তকন আম্রপালি উপায় না দেখে নিরাহুয়াকে গানের সুরে ঘুম থেকে উঠতে বলেন। তিনি বলেন, তাঁর চোলিতে হারিয়ে গেছে কিছু। কিন্তু নিরাহুয়াকে আম্রপালিকে সরিয়ে দিতে চান। আম্রপালি তাঁকে ছাড়েন না। তিনি বাধা দেন নিরাহুয়াকে।

রেগে গিয়ে ঘর থেকে বেরিয়ে যান নিরাহুয়া। আম্রপালি তাঁর পিছনে দৌড়ান। তিনি বোঝানোর চেষ্টা করেন, যথেষ্ট অস্বস্তি হচ্ছে তাঁর।এর মধ্যেই ‘আউচ’ করে চিৎকার করেন আম্রপালি। নিরাহুয়া তাঁকে ইঙ্গিতে কি হয়েছে জিজ্ঞাসা করলে রাগ করে তাঁর কান কামড়ে দেন আম্রপালি। অস্বস্তিতে ঘুমাতে পারেন না আম্রপালি। তিনি ঠিক করেন, ঘুমাতে দেবেন না নিরাহুয়াকেও।

নিরাহুয়ার উপর এসে শুয়ে পড়েন আম্রপালি। একসময় তাঁরা অন্তরঙ্গ হয়ে যান। তবে শেষে অবশ্য দেখা যায়, পুরোটাই ছিল নিরাহুয়ার কল্পনা। ইতিমধ্যেই এই গানের ভিডিওটি তের মিলিয়ন ভিউ অতিক্রম করেছে।

Related Articles