whatsapp channel

Web Series: বিবাহিত যুবতীর প্রেমে পড়ল সিরিয়াল কিলার, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই সিরিজ

বিনোদনের প্রসঙ্গ উঠলেই এখন অধিকাংশ মানুষ ভোট দেবেন ওয়েব সিরিজের (Web Series) পক্ষে। টিকিট কাটার ঝামেলা ছাড়াই নিজের ঘরে বসে আরামদায়ক ভাবে সিনেমা বা সিরিজ দেখার মজাই আলাদা। উপরন্তু এখন…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের প্রসঙ্গ উঠলেই এখন অধিকাংশ মানুষ ভোট দেবেন ওয়েব সিরিজের (Web Series) পক্ষে। টিকিট কাটার ঝামেলা ছাড়াই নিজের ঘরে বসে আরামদায়ক ভাবে সিনেমা বা সিরিজ দেখার মজাই আলাদা। উপরন্তু এখন দর্শকদের চাহিদা এবং পছন্দ অনুযায়ী বহু OTT প্ল্যাটফর্মই চলে এসেছে হাতের মুঠোয়, যেখানে একবার ঢুঁ মারলেই আপনার চোখের সামনে ভেসে উঠবে নানান কিসিমের ওয়েব সিরিজ যা দিনের পর দিন ধরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শকদের কাছে।

অনেকেই এখন বোল্ড ওয়েব সিরিজ দেখা বেশি পছন্দ করছেন। সাহসী দৃশ্যে ভরপুর এইসব ওয়েব সিরিজ অবশ্য যেকোনো OTT প্ল্যাটফর্মেই উপলব্ধ নয়। এর জন্য ULLU একটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। এমন এমন সব গল্প দিয়ে ওয়েব সিরিজ তৈরি হয় যা দেখে তাক লেগে যায় দর্শকের। সেইসঙ্গে সাহসী দৃশ্য দেখার শখও এই সিরিজ গুলি। বড়পর্দায় সেন্সর বোর্ডের অতিরিক্ত কড়াকড়ির জন্য অনেক সময়েই বাদ পড়ে যায় গুরুত্বপূর্ণ তথ্য বা চমকদার দৃশ্য। একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ। বাড়ির অন্দরে বসে হাতের মুঠোয় বিনোদন চলে এলে কে আর বাইরে যেতে চায়?

Web Series: বিবাহিত যুবতীর প্রেমে পড়ল সিরিয়াল কিলার, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই সিরিজ

এই প্রতিবেদনে যে বিশেষ ওয়েব সিরিজটির ব্যাপারে পাঠকরা জানতে পারবেন, সেটি Ratri প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় সিরিজ। সিরিজটির নাম ‘গোল: দ্য গেম বিগিনিস’। সম্প্রতি লঞ্চ হয়েছে এই সিরিজের ট্রেলার। গল্প অনুযায়ী, একজন সিরিয়াল কিলারকে তার আগামী নিশানা ঠিক করে দেওয়া হয়। কিন্তু সুন্দরী মীরা এবং তার স্বামীর মধ্যে কে তার নিশানা সেটা সে জানে না। এক সময় মীরার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সিরিয়াল কিলারের। সেই যদি তার নিশানা হয় তবে?

এই সিরিজেরই ‘ট্রেলার’ নিয়ে চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। প্রায় তিন সপ্তাহ আগে লঞ্চ হয়েছে এই সিরিজের ট্রেলার। এর মধ্যেই প্রায় ৫.৪ হাজার ভিউ হতে চলেছে এই ট্রেলারে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই