whatsapp channel

VIDEO: খোলা আকাশের নীচে গ্রাম্য পরিবেশে ঘনিষ্ঠ নাচ প্রেমিক যুগলের, একদম মিস করবেন না

ভারতের মতো বৈচিত্র্য খুব কম দেশেই রয়েছে। এখানে বহু ভাষা, বহু সংষ্কৃতির মানুষ রয়েছে। তেমনি সংষ্কৃতির ভেদে বদলে যায় মানুষের পছন্দ অপছন্দও। বিভিন্ন ভাষাভাষীর মানুষের আলাদা আলাদা সংষ্কৃতি সম্পর্কে জানতে…

Nirajana Nag

Nirajana Nag

ভারতের মতো বৈচিত্র্য খুব কম দেশেই রয়েছে। এখানে বহু ভাষা, বহু সংষ্কৃতির মানুষ রয়েছে। তেমনি সংষ্কৃতির ভেদে বদলে যায় মানুষের পছন্দ অপছন্দও। বিভিন্ন ভাষাভাষীর মানুষের আলাদা আলাদা সংষ্কৃতি সম্পর্কে জানতে সকলেরই কম বেশি আগ্রহ থাকে। এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই আগ্রহ অনেকটাই মিটেছে আমজনতার। সোশ্যাল মিডিয়া (Social Media) এত টাই জনপ্রিয় হয়ে উঠেছে যে বেশিরভাগ মানুষই এখন ব্যস্ত রয়েছেন সোশ্যাল মিডিয়ার জগতে।

সোশ্যাল মিডিয়া দারুণ একটি জগৎ। এখানে হরেক রকম মানুষ হরেক রকম ভিডিও শেয়ার করতে থাকেন। আসলে এটি এক দারুণ বিনোদনের মাধ্যম। অনেকেই অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় সময় কাটাতে বেশ পছন্দ করেন। নেটপাড়ায় সারাক্ষণই কিছু না কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। সেই সব ভিডিও দেখেই অবসর সময় কাটান অনেকে। এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যা দেখে কখনো মুখে ফুটে ওঠে হাসি, কখনো আবার মন হয়ে ওঠে ভারাক্রান্ত। আবার কখনো কখনো মানুষ ফিরে যায় পুরনো দিনে।

VIDEO: খোলা আকাশের নীচে গ্রাম্য পরিবেশে ঘনিষ্ঠ নাচ প্রেমিক যুগলের, একদম মিস করবেন না

সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। সম্প্রতি যেমন একটি ভিডিও ব্যাপক ভাবে নজর কাড়তে নেটিজেনদের। নাগপুরি গানের সঙ্গে ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন অনেকেই। এই ধরণের গান এবং ভিডিও পছন্দও করেছেন নেটিজেনদের একটা বড় অংশ।

এবার ভাইরাল হল একটি নাগপুরি মিউজিক ভিডিও। ‘এ গোরি গোরি চোরি চোরি’ গানটিতে দেখা গিয়েছে আশিষ টিজ্ঞা এবং প্রিয়া খেসকে। গানের সঙ্গে নায়ক নায়িকার রসায়ন বেশ পছন্দ করছেন নেটিজেনরা। ভিডিওটি এক মাস আগে শেয়ার করা হয়েছে ‘আনভি ফিল্ম প্রোডাকশন’ ইউটিউব চ্যানেলে। এর মধ্যেই ভিডিওটিতে ভিউ সংখ্যা ৮ লক্ষ ছুঁতে চলেছে। ভিন্ন ধরণের বিনোদন বেশ পছন্দ করছেন নেটিজেনদের অনেকেই, সেটা স্পষ্ট। ভিউ বেড়েই চলেছে ভিডিওটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই