whatsapp channel

VIRAL: তমন্নার গানে সুগভীর নাভি দেখিয়ে তুমুল নাচ যুবতীর, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

একবিংশ শতাব্দীতে অনেকাংশে বদলে গেছে জনজীবন। অবকের মতে, বিগত এক দশকে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

একবিংশ শতাব্দীতে অনেকাংশে বদলে গেছে জনজীবন। অবকের মতে, বিগত এক দশকে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

বেলি-ড্যান্স হল বিশ্বের প্রাচীনতম নাচের শৈলীর মধ্যে অন্যতম। মূলত মধ্য প্রাচ্যের দেশগুলিতে এই ধরণের নাচের ধরণ বহুল প্রচলিত ও জনপ্রিয়। সম্প্রতি একটি বেলি-ড্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। তামান্না ভাটিয়ার ‘কাভারিয়া‘ গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী।

ভিডিওতে দেখা গেছে, এই হিন্দি গানের তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এই সুন্দরী যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে অবিকল এই গানের আসল ভিডিওতে তমন্নার মতোই পোশাক। স্কিনি রংয়ের টাইট ব্রালেটের সঙ্গে একই রংয়ের লং স্কার্ট পরেছেন তিনি, যার পায়ের অংশ উন্মুক্ত। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার নাভিস্থল ও বক্ষবিভাজিকা। আর এই পোশাকেই তাকে দেখা গেছে বাড়ির ভেতর দুধসাদা ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে সুন্দর কৌশলে এই গানে বেলি-ড্যান্স করতে।

ভিডিওটি ‘সিমি বাই শর্মা’ নামের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রকাশ করা হয়েছে। এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। ইতিমধ্যে কয়েক লক্ষ ভিউ পেয়েছে ভিডিওটি। প্রসঙ্গত, শ্রেয়া নামের এই যুবতী ইনস্টাগ্রাম ও ইউটিউবে বেশ জনপ্রিয়। ইতিমধ্যে তার ইন্সটায় ১ লক্ষের বেশি ফলোয়ার্স রয়েছে। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন গানে কভার ড্যান্স করে জনপ্রিয় হন সামাজিক মাধ্যমে। মূলত বেলি ড্যান্স করতেই দেখা যায় এই যুবতীকে। আর তার এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে যেমন নিখুঁত স্টেপে স্টেপে নাচতে দেখা গেছে, তেমনই তার লাস্যময়তা যেন আরো বেশি করে তাকে আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা