whatsapp channel

VIDEO: দরজা বন্ধ করে হিন্দি গানে উদ্দাম নাচ যুবতীর, না দেখলে পস্তাতে হবে

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে। ভার্চুয়াল জগতে সক্রিয় নন এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। অবসর সময়ে নেটপাড়ায় একবার অন্তত ঢুঁ মারেন না এমন মানুষের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে। ভার্চুয়াল জগতে সক্রিয় নন এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। অবসর সময়ে নেটপাড়ায় একবার অন্তত ঢুঁ মারেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা। অনেকেরই অবসরের প্রিয় বিনোদন এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নানান ভিডিও দেখা। সেখানে নাচ, গানের মতো নানান প্রতিভা প্রকাশিত হওয়া ভিডিও যেমন দেখা যায়, তেমনি আবার নানা মজার ভিডিও ভাইরাল হয়। আসলে বিভিন্ন মানুষের পছন্দ ভিন্ন ভিন্ন। তাই ভিন্ন ভিন্ন ভিডিও চোখে পড়ে নেট দুনিয়ার পাতায় চোখ রাখলে।

Advertisements

সাধারণত নাচ, গানের ভিডিও গুলিই বেশি পছন্দ করেন নেটিজেনরা। বিভিন্ন বয়সের মানুষের পছন্দ তালিকায় থাকে বলেই এই ধরণের ভিডিও বেশি ভাইরাল হয়। অনেকে যেমন প্রচার পাওয়ার জন্যই এমন ভিডিও শুরু করেন তেমনি আবার অনেকে নিজের অজান্তেই ভাইরাল ছবি বা ভিডিওর অংশ হয়ে পড়েন। আসলে অনেকেই কমবেশি ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কোন ভিডিও যে ভাইরাল হবে তা আগে থেকে কেউ বলতে পারবে না। হঠাৎ করেই এক একটি ভিডিও নজরে চলে আসে নেট নাগরিকদের। আর সেই ভিডিও ভাইরাল হবেই সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

Advertisements

ইনস্টাগ্রাম থেকে টুইটার ওরফে এক্স, ইউটিউব, থ্রেড হাজারো প্ল্যাটফর্ম এখন উপলব্ধ মানুষের মুঠোফোনে। আর সোশ্যাল মিডিয়ার এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই খ্যাতির আলোয় আসছেন একের পর এক কনটেন্ট ক্রিয়েটর। তারা পরিশ্রম করে বানাচ্ছেন ভিডিও। তারপর সেটা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে পৌঁছে যাচ্ছে নেট জনতার কাছে। এই ভাবেই ভাইরাল হচ্ছে ভিডিও।

Advertisements

সম্প্রতি নীলু মৌর্য অফিশিয়াল ইউটিউব চ্যানেলে একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ‘নয়না কে তীর’ গানের সঙ্গে নীল শাড়ি পরে উদ্দাম নাচতে দেখা গিয়েছে এক যুবতীকে। অপরূপ অঙ্গভঙ্গি করে বেশ দক্ষতার সঙ্গে নেচেছেন তিনি। মাত্র সাত মাস আগেই এই ডান্স ভিডিওটি শেয়ার করা হয়েছিল। প্রায় ৩ লক্ষ ভিউ ছুঁতে চলেছে এই ভিডিওটিতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই