whatsapp channel

Ganesh Chaturthi: পরিবারের সঙ্গে গণেশ চতুর্থী পালন করলেন জনপ্রিয় গায়ক অনীক ধর

  সম্প্রতি গণেশ চতুর্থী উপলক্ষে মেতেছেন অনেকেই। সাধারণ মানুষ থেকে শুরু করে গায়ক নায়ক প্রত্যেকেই। মহারাষ্ট্রে যদিও গণেশ চতুর্থী আমাদের পশ্চিমবঙ্গের মতোই চারদিন ধরে পালন হয়। তবে করোনাভাইরাস এর জন্য…

Avatar

HoopHaap Digital Media

 

সম্প্রতি গণেশ চতুর্থী উপলক্ষে মেতেছেন অনেকেই। সাধারণ মানুষ থেকে শুরু করে গায়ক নায়ক প্রত্যেকেই। মহারাষ্ট্রে যদিও গণেশ চতুর্থী আমাদের পশ্চিমবঙ্গের মতোই চারদিন ধরে পালন হয়। তবে করোনাভাইরাস এর জন্য আনন্দে খানিকটা ভাটা পড়েছে। তবে খোদ কলকাতাতে অনীক ধর গণেশ চতুর্থী উপলক্ষে নিজের বাসগৃহে গণেশ বন্দনা করলেন। সাথে ছিল ছোট্ট মেয়ে থেকে শুরু করে স্ত্রী এবং বাবা-মা।

ছোটবেলায় নব নালন্দা স্কুল থেকে তিনি পড়াশোনা করেন, সেখানে নালন্দা রত্ন আওয়ার্ড ২০০৯ সালে। পরবর্তীকালে তিনি তার গানের জীবন শুরু করে। এর পরে তিনি বিবাহসূত্রে আবদ্ধ হন স্ত্রী দেবলীনার সঙ্গে। তারপরে তাদের একটি ছোট্ট ফুটফুটে মেয়ে হয়। এখন সোশ্যাল মিডিয়ায় প্রায়শই অনেককে গানের পাশাপাশি তাকে ছোট্ট মেয়ের সঙ্গে নানান রকম খুনসুটি করতেও দেখা যায়। তবে গণেশ পূজো উপলক্ষে অনীক ধরের বাড়ি সেজে উঠেছে নবসাজে। পাশে স্ত্রী দেবলীনা এবং পুচকি মেয়ে এবং মা ও বাবার সঙ্গে অনেক ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন। লেহেঙ্গা চলিতে ছোট্ট মেয়েকে একেবারে পরীর মতন দেখতে লাগছে। দেবলীনাও নববধূর সাজে সেজে উঠেছে।

গত বছর থেকেই প্রত্যেকে যখন গৃহবন্দি। সেই সময় অনীক কিন্তু নিয়ম করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার অনুরাগীদের জন্য নিয়মিত গান গেয়েছেন। মানুষের মনোরঞ্জনের দায়িত্ব নিয়েছেন অনীক ধর। কোন একটা গানের অনুষ্ঠানে শুধুমাত্র যে শিল্পী গানই গান, তাই নয় শিল্পীর সঙ্গে শ্রোতাদের অদ্ভুত একটা মনের টান তৈরি হয়, সে মনের টানকে বজায় রাখতে একটার পর একটা কখনো মান্নাদে, কখনো মানবেন্দ্র এই ভাবে মানুষকে একটার পর একটা গান শুনিয়ে মনোরঞ্জনে কোন ত্রুটি রাখেননি শিল্পী। তার প্রত্যেকটি গানের ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। এর থেকে বোঝা যায় অনীক শুধু একজন শিল্পী না, প্রত্যেকটি মানুষের মনের মধ্যে মনের মনিকোঠায় জায়গা করে নিতে পেরেছেন।

 

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media