Hoop StoryHoop Viral

Viral: টুকটুকে লাল শিফন-শাড়িতে ‘মানিকে মাগে হিতে’ নাচলেন তিন যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

‘মানিকে মাগে হিতে'(Manike Mage Hithe), সম্প্রতি এই গানটি এত বিশ্ব বিখ্যাত হয়েছে, সমস্ত দেশের কাঁটাতার ছিন্ন করে এই গানটি ছড়িয়ে পড়েছে বিভিন্ন দেশে। গানটি একেবারে হুহু করে ভাইরাল হয়ে গেছে। অসাধারণ গানটির ভাষা কেউ না বুঝতে পারলেও গানের সুর এবং গানটির গায়িকাকে প্রত্যেকেই ভালোবেসে ফেলেছেন। ইয়োহানির ছোট ছোট চুলের স্টাইল, নানান রকমের রং করা এই মেয়েটির অসাধারন এই গান প্রত্যেকের মন ছুঁয়ে গেছে। তাইতো গানটি সবার কাছে পৌছতে বেশিদিন সময় নেয়নি।

এই গানটির সঙ্গে প্রত্যেকেই কোমর দুলিয়ে নেচেছেন। সম্প্রতি মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, লাল টুকটুকে শিফনের শাড়ি পরে, কালো স্লিভলেস ব্লাউজ পরে তিনজন যুবতী এই গানের সঙ্গে কোমর দুলিয়ে নাচছে, তাদের অসাধারণ নাচ মানুষকে পাগল করে দিয়েছে। শরীরের অঙ্গ ভঙ্গিমায় সাথে সাথে তাদের খোলামেলা পোশাক পুরুষ মনে ঝড় তুলেছে তাইতো ভিডিওটি (Viral Video) একেবারে হুহু করে শেয়ার হয়েছে।

এই ভাবেই সোশ্যাল মিডিয়ার (Social Media) নানান প্লাটফর্ম যেমন ইউটিউব (You tube), ফেসবুক (Facebook), ইনস্টাগ্রাম (Instagram) ইত্যাদির মাধ্যমে এই ধরনের প্রতিভাদের ভিডিওরা হু হু করে ভাইরাল হয়। নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একমাত্র এটাই হলো এক অন্যতম প্ল্যাটফর্ম। কারণ এছাড়া আর সাধারণ মানুষের কাছে পৌঁছে যাওয়া খুব একটা সহজ ব্যাপার নয়, এইভাবে ঘরের মধ্যেই নেচে যদি সকলের কাছে পৌঁছে যাওয়া যায়, তাহলে আর মন্দ কি?

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo