Hoop VideoHoop Viral

দোষীকে খুঁজতে গিয়ে তদন্ত করলেন মহিলা পুলিশ অফিসার, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে অনেকাংশে বদলে গেছে বিনোদন জগৎ। করোনাকালীন সময়ের পর থেকেই বিনোদনের নতুন সংযোজন হিসেবে বাজারে এসেছে ওয়েবসিরিজ। বড় কোনো গল্পকে ছোট ছোট কয়েকটি পর্বে ভেঙে দর্শকদের সামনে মশলাদার রূপে হাজির করা হয় ওয়েবসিরিজে। যেহেতু এখন হলে গিয়ে পূর্ণদৈর্ঘের সিনেমা দেখার ট্রেন্ড কমেছে সাধারণ মানুষের মধ্যে, তাই নির্মাতারা ওয়েবসিরিজের মাধ্যমে বিনোদন জগৎকে মানুষের মুঠোবন্দি করতে দুবার ভাবেননি। আর এভাবেই বিগত কয়েকবছরে ভারতে জয়জয়কার হয়েছে ওটিটি দুনিয়ার।

বলিউডের বড়সড় বাজেটের সিনেমার থেকেও এখন একটি ওয়েবসিরিজের জনপ্রিয়তা বেশি থাকে দর্শকদের মধ্যে। বিশেষ করে এইসব সিরিজে দৃশ্যগত কোনো বাধ্যবাধকতা থাকে না। তাই দর্শকদের জন্য যেমন জমাটি গল্প এর মাধ্যমে পরিবেশন করা হয়, তেমনই আবার সেই গল্পকে অনেক সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্যে সাজিয়ে তোলা হয়। সেই কারণে অনেক সিনেমা স্টারও এখন ওটিটির দিকে ঝুঁকছেন। এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যে সিরিজে অভিনয় করেছেন বলিউডের এক নামজাদা অভিনেত্রী।

আমাজন প্রাইম বিগত সময়ে একটি সফল ওটিটি প্ল্যাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করেছে। আর এই প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছে ‘দাহাড়’ নামের এই ওয়েবসিরিজটি। এই সিরিজের গল্প ক্রাইম ও থ্রিলার ঘরানার। সিরিজের গল্পে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন এক মহিলা পুলিশ অফিসার। অঞ্জলি ভাটি নামের ওই মহিলা পুলিশ অফিসার রাজস্থানের এক সিরিয়াল কিলারের সন্ধানে তদন্ত করছেন। সেখানে বাথরুমে একের পর এক মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার হতে থাকে। সিরিজটিতে মত আটটি পর্ব থাকলেও দ্বিতীয় পর্বেই দেখা মিলছে খুনির। তবে সেই খুনিকে ধরতে পুলিশকে অনেক কিছু করতে হচ্ছে। এই কাহিনী নিয়েই তৈরি হয়েছে সিরিজটি।

এই ওয়েবসিরিজের পরতে পরতে রয়েছে থ্রিলার দৃশ্য। তবে খুব বেশি ভায়োলেন্স নেই এই সিরিজে। এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে বলি-অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। এই চরিত্ররিকে সুচারুভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। এছাড়াও এই সিরিজে দেখা গেছে বিজয় ভার্মা, গুলশান দেবাইয়া, সোহম শাহ, জোয়া মারহানি, জয়তি ভাটিয়া সহ একাধিক কলাকুশলীদের। আমাজন প্রাইমের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখুন এই ওয়েবসিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা