whatsapp channel

শাওয়ারের নিচে ভেজা শরীরে ডিম্পলকে মজা দিলেন পবন সিং, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

পবন সিং (Pawan Singh) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র অভিনেতা নন, গায়ক হিসাবেও বিখ্যাত। পবনের গানের অনুরাগী অগণিত। এই কারণেই চলতি বছর জুন মাসে দুই সপ্তাহের ব্যবধানে পবনের পরপর দুটি মিউজিক…

Avatar

Nilanjana Pande

পবন সিং (Pawan Singh) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র অভিনেতা নন, গায়ক হিসাবেও বিখ্যাত। পবনের গানের অনুরাগী অগণিত। এই কারণেই চলতি বছর জুন মাসে দুই সপ্তাহের ব্যবধানে পবনের পরপর দুটি মিউজিক ভিডিও রিলিজ হলেও দুটিই সমান হিট। কিন্তু এর মধ্যেও পবনের কয়েক বছর আগের মিউজিক ভিডিওগুলি আবারও নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। অবশ্যই সৌজন্যে রয়েছে মিউজিক ভিডিওগুলির ইউটিউব চ্যানেল। এইরকম একটি ইউটিউব চ্যানেল হল ‘ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরি’। এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে নেটিজেনদের কাছে পৌঁছে গিয়েছে পবন সিং-এর গাওয়া গান ‘মিঠা মিঠা বাথে কমরিয়া’।

এই মিউজিক ভিডিওটি রিলিজ করেছিল 2020 সালের 24 শে মে। মিউজিক ভিডিওয় পবন গান গাওয়ার পাশাপাশি অভিনয়ও করেছিলেন। এই মিউজিক ভিডিওয় তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ডিম্পল সিং (Dimple Singh)। মিউজিক ভিডিওর শুরুতে দেখা যায় ডিম্পল সারাদিন ধরে বাড়িতে অপেক্ষা করছেন পবনের জন্য। কিন্তু পবন ফিরে আসেন অনেক রাতে। তিনি এসে ডিম্পলকে জড়িয়ে ধরার চেষ্টা করলে তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেন ডিম্পল। এরপর পবন রাগ করে ঘুমিয়ে পড়ার চেষ্টা করলে ডিম্পল রণে ভঙ্গ দিয়ে তাঁকে বোঝাতে চান, কোমরে ব্যথা হচ্ছে এবং তার জন্য দরকার পবনের মিষ্টতা।

বেডরুমে শুরু হয় পবন ও ডিম্পলের উদ্দাম নাচ। একসময় শাড়ি পরিবর্তন করে হলুদ ক্রপ টপ ও কালো শর্টসে পবনের কাছে ধরা দেন ডিম্পল। পবনও খুলে ফেলেন তাঁর পরনের লাল রঙের ভেস্ট। কিন্তু একসময় হলুদ রঙের শাড়ি পরে পবনের সাথে শাওয়ারের জলের নিচে মিলিত হন ডিম্পল।

পবন ও ডিম্পলের এই উষ্ণতাময় মিউজিক ভিডিওর ভিউ গত দুই বছরে অতিক্রম করেছে 24 মিলিয়ন। নেটিজেনদের একাংশ জানিয়েছেন, তাঁরা এই জুটির আরও উষ্ণ মিউজিক ভিডিও দেখতে চান।

whatsapp logo