Hoop Viral

কাজের মেয়ের সঙ্গেই ঘনিষ্ঠ গৃহকর্তা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। বলা বাহুল্য, অনেকেই এখন ওটিটির দুনিয়ায় স্থানলাভের জন্য হন্যে হয়ে ঘুরছেন। তবে ওয়েব দুনিয়ায় সব ধরণের কন্টেন্ট হলেও এখন প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি সিরিজের চাহিদা সবথেকে বেশি। বলা যায়, ওটিটি প্ল্যাটফর্মে এখন এইসব ‘এডাল্ট’ সিরিজের রমরমা বেড়েছে। আর এই ধরণের সিরিজ বানিয়ে ইতিমধ্যে চর্চায় এসেছে, ‘উল্লু’, ‘কোকু’, ‘এমএক্স অনলাইন’-এর মত ওটিটি প্ল্যাটফর্ম। এই প্রতিবেদনে এমনই একটি সিরিজকে নিয়ে আলোচনা হবে।

গতবছর ‘এমএক্স অনলাইন’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ক্রাইম-থ্রিলার ঘরানার সিরিজ ‘মিয়া বিবি অউর মার্ডার’ সিরিজটি। এই সিরিজের গল্প একটু অন্য ধরণের। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্র প্রিয়া এবং জয়েশ সাত বছরের একটি অকার্যকর দাম্পত্য জীবনে লড়াই করছে। কিন্তু এক রাতে, সাত ঘন্টার মধ্যে, তাদের তাদের মতভেদকে দূরে সরিয়ে দেয় বেশ কিছু টুকরো ঘটনা। একদিকে শহরে চলছে চোর, ভয়ঙ্কর গুন্ডা, ব্ল্যাকমেইলিং। অন্যদিকে প্রিয়ার রয়েছে একটি বিবাহবহির্ভূত সম্পর্ক, অন্যদিকে জয়েশও বাড়ির কাজের মেয়ের সঙ্গে সম্পর্কে লিপ্ত। কিন্তু এর মাঝে দাম্পত্য বাঁচানোর লড়াইয়ে নেমেছে এই দম্পতি। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই ক্রাইম-থ্রিলার সিরিজের কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ মিয়া ও বিবির চরিত্রে দেখা গেছে রাজিব খান্ডেলওয়াল এবং মঞ্জরী ফাডনিসকে। এছাড়াও সিরিজে অভিনয় করেছেন রুষদ রানা, ঋত্বিক দীনেশ, আশুতোষ পান্ডে, অস্মিতা কৌর বক্সি প্রমুখরা। এই সিরিজটি আপনি বিনামূল্যে দেখতে পারবেন ‘এমঅক্স প্লেয়ার’ এপ্লিকেশনের অনলাইন সেকশনে।

 

View this post on Instagram

 

A post shared by MX Player (@mxplayer)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা