Hoop StoryHoop Viral

‘পানি পানি হো গয়ি’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

গোলাপি শাড়ি আর প্রিন্টেট ব্লাউজ পরে অসাধারণ ভঙ্গিতে নেচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক যুবতী। বাদশাহ এর গাওয়া জ্যাকলিন ফার্নান্ডেজের অসাধারণ নৃত্য শৈলী প্রত্যেকে বেশ অবাক করেছিল। ‘পানি পানি হো গয়ি’ গানটার সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী।

গানটি পরিবেশন বেশ মনোরম। দেখে মনে হচ্ছে, আগে বৃষ্টি হয়ে গেছে। বৃষ্টিভেজা ছাদের মধ্যে শিফন শাড়িতে অনবদ্য নাচ পরিবেশন করলেন এই যুবতী। খোলামেলা পোশাকে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। উন্মুক্ত নাভি, স্লিভলেস ব্লাউজে তার এই ভিডিওটি রীতিমতো পুরুষ মনে ঝড় তুলেছে। এই যুবতীর আগেও বেশ কয়েকটি নাচ মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। নতুন প্রজন্মের প্রতিভা অথবা কোন জন্তু, জানোয়ারের অদ্ভুত ঘটনা নিমিষেই চোখের সামনে চলে আসে।

দেখে নিন ভাইরাল ভিডিও -»