Hoop StoryHoop Viral

Viral: হুবহু যেন লতা মঙ্গেশকরের গলা, সোশ্যাল মিডিয়ার গান গেয়ে ভাইরাল এই পরিশ্রমী মহিলা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, সম্প্রতি রানাঘাটের রানুমন্ডল একজন রেজিস্ট্রেশনের ভিখারি ছিলেন, তারপরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি পৌঁছে গেছেন দেশ-বিদেশের নানা প্রান্তরে তারপরেই তার জীবনের উত্থান শুরু হল, কিন্তু ও ভগবানের এই অশেষ পরিণতির জন্যই কিন্তু আজ তিনি তার রানাঘাটের বাড়িতে আবার ভিখারিনী হয়, ফিরে এসেছেন। সকলের মতে অহংকারী তার পতন।

সম্প্রতি রানু মন্ডলের থেকেও অসাধারণ গলায় গান গাইতে শোনা গেল এক পথের মানুষকে অর্থাৎ তিনি পথেই থাকেন কিনা বা পথের ভিখারিনী কিনা বোঝা যাচ্ছে না, তবে সাজ পোশাক দেখে মনে হচ্ছে তিনি পথ তৈরি করার কাজে নিযুক্ত এক মহিলা। সারাদিন হাড়ভাঙ্গা পরিশ্রমের পরেও তিনি যে কি করে এত সুন্দর গান গাইছেন তা সত্যি না শুনলে বোঝা যাবে না।

সম্প্রতি ভিডিওটি instagram এর মাধ্যমে সকলের কাছে পৌঁছে গেছে তবে এখনো অনেক মানুষ দেখেনি, আমরা চাই ভিডিওটি সকলের কাছে পৌঁছে যাক, এমন অসাধারণ ভিডিও সকলের কাছে পৌঁছে যাবে, এমনটাই তো স্বাভাবিক। হয়তো তিনি কখনো কারোর কাছে গান শিখতেন বা তিনি এই রকম ভাবেই ঈশ্বরদত্ত গলা নিয়ে জন্মগ্রহণ করেছেন।

কিন্তু হয়তো সমাজের চাপে পরিস্থিতি চাপে তিনি কোনভাবেই এই গানকে কন্টিনিউ করতে পারেনি, কিন্তু তার অসাধারণ গলা মানুষের মন জয় করে যাবে, গান যদিও খুব অল্প গেছে কিন্তু একটু শুনেই বোঝা যাচ্ছে, তার গলায় যেন মা সরস্বতী বাস করছে। যদি না দেখে থাকেন আমাদের Hoophaap পাতায় দেখে ফেলুন অসাধারণ সেই গায়িকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Suro_Sangeet (@suro_sangeet)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক