Hoop StoryHoop Viral

Viral: সুন্দর প্রকৃতির মাঝে বাউল গানে অসাধারণ নৃত্য পরিবেশন যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, ছোট ছোট ছেলে মেয়েদের নাচ, গান, আবৃত্তি এছাড়া আঁকার ভিডিও পাশাপাশি নানান রকম ছোটদের গল্প বলা এছাড়াও নানান কিছু সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম থেকে সহজেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। এইভাবে সোশ্যাল মিডিয়া মারফত অতি সাধারণ মানুষও অনেকের কাছে সেলিব্রেটি হয়ে উঠছেন।

সম্প্রতি ফেসবুকের একটি পেজ যার নাম চিত্রায়ন, এই পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শতরূপা চক্রবর্তী নামের এক যুবতী, খুব ভালো করে সুন্দর করে একটি জনপ্রিয় বাউল গানের তালে তালে নাচ পরিবেশন করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। শতরূপা চাঁদপাড়ার বাসিন্দা এবং তার মধ্যে রয়েছে এক গ্রাম্য সাজ। অসাধারণ গ্রাম্য সাজ এবং গ্রাম্য পরিবেশের মধ্যে নাচ পরিবেশন, সত্যিই মানুষকে আকৃষ্ট করেছে। তার গানের জন্য তিনি বেছে নিয়েছেন ‘মন কোকিলা কুহু কুহু ডাকে রে’ এই গান।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইভাবে নতুন নতুন প্রজন্মের প্রতিভা তাদের নিজস্ব আকাশে ডানা মেলে ওড়ার সুযোগ পাচ্ছে। আগেকার দিনে এই ধরনের প্রতিভা খুব একটা চোখের সামনে দেখতে পাওয়া গেলেও তাদের প্রতিভা প্রকাশ করার জায়গা ছিল না। কিন্তু এই ধরনের প্লাটফর্ম এর মাধ্যমে প্রতিভার সহজেই পৌঁছে যাচ্ছে সকলের কাছে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo