whatsapp channel

VIDEO: পিছন থেকে কাজলকে জাপটে ধরে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

এক সময়ে ভোজপুরি সিনেমা (Bhojpuri Film), গান শুনে মানুষ নাক সিঁটকালেও এখন ভোজপুরি কনটেন্ট নিয়েই মাতামাতি সবথেকে বেশি সোশ্যাল মিডিয়ায়। দক্ষিণী ইন্ডাস্ট্রির সিনেমা গুলি আন্তর্জাতিক মঞ্চে খ্যাতি পেলেও সোশ্যাল মিডিয়ার…

Nirajana Nag

Nirajana Nag

এক সময়ে ভোজপুরি সিনেমা (Bhojpuri Film), গান শুনে মানুষ নাক সিঁটকালেও এখন ভোজপুরি কনটেন্ট নিয়েই মাতামাতি সবথেকে বেশি সোশ্যাল মিডিয়ায়। দক্ষিণী ইন্ডাস্ট্রির সিনেমা গুলি আন্তর্জাতিক মঞ্চে খ্যাতি পেলেও সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভোজপুরি ভিডিওর রমরমাই চোখে পড়ে। এমন নয় যে আগে ভোজপুরি সিনেমার জনপ্রিয়তা ছিল না। বিভিন্ন উৎসবে ভোজপুরি গানের রমরমা রাজত্ব নজরে পড়ত সহজেই। এখন জনপ্রিয়তার মাত্রাটা বেড়েছে আরো। ভোজপুরি সিনেমা, গান সবই নেটিজেনদের বিশেষ প্রিয় হয়ে উঠেছে এখন।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল ভোজপুরি গান এবং নাচের ভিডিও। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে।

VIDEO: পিছন থেকে কাজলকে জাপটে ধরে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা তিনি। অভিনয়ের পাশাপাশি তাঁর গানের গলাও দুর্দান্ত। নিজের ছবিতে অনেক সময় নিজেই গান গেয়ে থাকেন তিনি। ভোজপুরি সিনে জগতের বেশিরভাগ নায়িকার সঙ্গেই তিনি কাজ করে ফেলেছেন। আম্রপালি দুবে থেকে অক্ষরা সিং, বিপরীতে যেই থাকুক না কেন, তাঁর সঙ্গে নিজস্ব রসায়ন তৈরি করে নেন খেসারি। তাই তাঁর প্রতিটি সিনেমা, ভিডিওই বেশ উপভোগ করেন দর্শকরা।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কম দিন হল না তাঁর। ইতিমধ্যে বহু জনপ্রিয় ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। অভিনেতার বেশ কিছু সুপারহিট ছবির মিউজিক ভিডিও নতুন করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। খেসারির সঙ্গে সবথেকে বেশি মানায় যে অভিনেত্রীকে তিনি নিশ্চয়ই কাজল রাঘওয়ানি। সম্প্রতি এই দুই নায়ক নায়িকার একটি মিউজিক ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ‘কামারিয়া সে শাড়ি ছুটাল’ গানে দুজনের রগরগে রসায়ন ফুটে উঠেছে। নেটিজেনরা এতটাই পছন্দ করেছেন ভিডিওটি যে এক বছরের মধ্যেই ভিউ সংখ্যা ১ কোটি ছাড়িয়ে গিয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই