Hoop VideoHoop Viral

সুন্দরী মামীকে রেহাই দিল না ভাগ্নে, এই ওয়েব সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠো ফোন থাকে তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

প্ল্যাটফর্ম গুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল উল্লুর ওয়েব সিরিজগুলো, যেগুলো কিন্তু বোল্ডনেসের মাত্রা প্রায় ছাড়িয়ে যায়, সেগুলি বর্তমান প্রজন্মের কাছে যথেষ্ট লোভনীয় একটি প্ল্যাটফর্ম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সিরিজের বেশ কিছু বোল্ড ঝলক ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই ‘গাঁও কি গারমি’ চর্চার উপরে উঠে এল।

সফল প্রথম পার্টের পর, নির্মাতারা ULLU-তে Gaon Ki Garmi’ পার্ট -2 নিয়ে ফিরে এসেছেন। আসন্ন সিনেমার জন্য একটি নতুন ট্রেলার উন্মোচন করা হয়েছে, যাতে দেখা যায় এক যুবক একই পরিবারের দুই মহিলার সাথে প্রেম করছে। তাদের মাখো মাখো প্রেম দেখতে অপেক্ষা করছেন সবাই। পালংটোড সিরিজের ‘গাঁও কি গারমি’র প্রথম অংশে দেখা গেছে কীভাবে একজন মহিলার স্বামী ভয়ঙ্করভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন, তার যত্ন নেওয়ার জন্য শহর থেকে তার পুরুষের ভাগ্নেকে ডেকে পাঠানো হয়। তারপর শুরু হয় পরকিয়ার খেলা।

সর্বশেষ ট্রেলার ভিডিওটি আসন্ন গল্প সম্পর্কে উন্মোচন করে যা তাদের অবৈধ সম্পর্ক শুরু হওয়ার পরে ঘটনাগুলি বর্ণনা করে৷ কাকিমাকে তার মোহে ফাঁদে ফেলার পর, যুবকটিকে আরেক জন কে প্রলুব্ধ করতে দেখা যায়। গাঁও কি গার্মি পার্ট -২ যাতে সমীর, সেলিম খান, মাহি কৌর, অনুপম এবং শিবম তিওয়ারি প্রধান ভূমিকায় রয়েছেন, ১৯ মে মুক্তি পেতে চলেছে এটি। যখন পালংটোড সিরিজের প্রথম অংশটি এখন Ullu তে দেখা যাচ্ছে। দেখে নিন এক ঝলক –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক