whatsapp channel

বয়স মোটে ১২ বছর, ঐশ্বর্য-কন্যা আরাধ্যার ব্যাগের দামে কিনে ফেলতে পারবেন আস্ত ফ্ল্যাট!

বলিউড (Bollywood) তারকাদের নিয়ে বরাবর বিশেষ কৌতূহল থাকে আমজনতার মধ্যে। প্রিয় নায়ক নায়িকার সম্পর্কে খুঁটিনাটি তথ্য জানতে কে না চায়? তেমনি ইন্ডাস্ট্রির প্রথম এবং দ্বিতীয় সারির অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি চর্চায়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বলিউড (Bollywood) তারকাদের নিয়ে বরাবর বিশেষ কৌতূহল থাকে আমজনতার মধ্যে। প্রিয় নায়ক নায়িকার সম্পর্কে খুঁটিনাটি তথ্য জানতে কে না চায়? তেমনি ইন্ডাস্ট্রির প্রথম এবং দ্বিতীয় সারির অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি চর্চায় থাকেন তাঁদের সন্তানরাও। অনেকে বাবা মায়ের পথ অনুসরণ করে অভিনয়ে পা রাখলেও বেশিরভাগই এখনো ডেবিউ করে উঠতে পারেননি। তবুও কোনো না কোনো কারণে চর্চায় থাকেন তাঁরা। এমনি এক তারকা সন্তান হলেন আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan)।

Advertisements

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের একমাত্র কন্যা আরাধ্যা। বচ্চন পরিবারের সবথেকে কনিষ্ঠা সদস্যা স্বাভাবিক ভাবেই সকলের চোখের মণি। বিশেষত মা ঐশ্বর্যর তার প্রতি একটু বেশিই যত্ন নজর এড়ায় না কারোর। সর্বক্ষণই মেয়েকে আগলে আগলে রাখতে দেখা যায় তাঁকে। এর জন্য ট্রোলও কম হননি ঐশ্বর্য। ট্রোলের মুখে পড়েছেন ১২ বছর বয়সী আরাধ্যাও। তবে যে যতই মশকরা করুক না কেন, একথা ভুললে হবে না যে তিনি বলিউডের বচ্চন সাম্রাজ্যের রাজকন্যা।

Advertisements
বয়স মোটে ১২ বছর, ঐশ্বর্য-কন্যা আরাধ্যার ব্যাগের দামে কিনে ফেলতে পারবেন আস্ত ফ্ল্যাট!
আরাধ্যা এবং ঐশ্বর্য

ছোটবেলায় সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন আরাধ্যা। ঠাকুরদা, ঠাকুমা ইন্ডাস্ট্রির প্রবীণ সুপারস্টার। বাবা, মা দুজনেই প্রতিষ্ঠিত এবং সফল অভিনেতা অভিনেত্রী। ছোট থেকেই ঐশ্বর্য, সমৃদ্ধি দেখেই বড় হয়েছেন আরাধ্যা। মাত্র ১২ বছর বয়স তার এখন। এর মধ্যেই তার বিলাসবহুল জীবনযাপনের বহর চোখ কপালে তুলবে সাধারণ মানুষের। সম্প্রতি মায়ের সঙ্গে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরাবন্দি হন আরাধ্যা। সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের নজর কেড়ে নেয় ঐশ্বর্য কন্যার পিঠের ব্যাগটি।

Advertisements

একটি হলুদ রঙের ব্যাকপ্যাক সঙ্গে নিয়েছিলেন আরাধ্যা। আপাত সাধারণ দেখতে ব্যাগটির দাম শুনলে বিষম খেতে পারেন। একাধিক সূত্র মারফত খবর, আন্তর্জাতিক ব্র্যান্ড Gucci-র তৈরি এই ব্যাগটির দাম প্রায় ১৬৫২ মার্কিন ডলার, ভারতীয় মুদ্রায় যা দাঁড়ায় প্রায় ১৩ লক্ষ টাকা! এখনো ১৮-ও হয়নি আরাধ্যার। এর মধ্যেই আদরের মেয়েকে ব্র্যান্ডেড জিনিসপত্রে ভরিয়ে দিয়েছেন অভিষেক ঐশ্বর্য। একমাত্র মেয়েকে বাস্তবিকই রাজকন্যার মতো করেই বড় করছেন তাঁরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by NDTV (@ndtv)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই