Hoop VideoHoop Viral

VIDEO: আঁটোসাঁটো সালোয়ারে শরীরে হিল্লোল তুলে নাচলেন আরতি, একা দেখলেই মজা পাবেন

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকলে এবং বিনোদন জগৎ সম্পর্কে খোঁজ খবর রাখলে হরিয়ানভি স্টেজ শোয়ের ব্যাপারে নিশ্চয়ই জানবেন। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এই ধরণের স্টেজ শোয়ের চল খুব বেশি। সাধারণত নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়েরাই রোজগারের আশায় রোজগারের আশায় নাম লেখায় মঞ্চের উপরে নাচতে। ভিড় জমানো পুরুষ দর্শকদের বিনোদন দিয়েই উপার্জনের ঝুলি ভরে তাদের। দীর্ঘদিন ধরে এই বিনোদনের চল থাকলেও সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ কয়েক বছর হল চর্চায় উঠে এসেছে হরিয়ানভি স্টেজ শো। দেশের বিভিন্ন প্রান্তের আরো বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছেছে ভিডিওগুলি।

হরিয়ানভি মঞ্চ বিনোদনকে প্রথম লাইমলাইটে আনা থেকে শুরু করে জনপ্রিয়তার শীর্ষে তোলা, সবটাই হয়েছে স্বপ্না চৌধুরীর দৌলতে। ‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে।

এমনি এক জনপ্রিয় নাম আরতি ভোরিয়া। এই লাস্যময়ী যুবতী খুব কম সময়েই প্রতিষ্ঠা পেয়েছেন হরিয়ানভি বিনোদন জগতে। তাঁর নাচের দক্ষতা, লাস্য, বোল্ডনেস আর পাঁচজনের মাঝে আলাদা করে নজর কাড়ে। ইউটিউবে একটু খুঁজলেই বহু ভিডিও মিলবে আরতি ভোরিয়ার। চুটিয়ে স্টেজ শো করেন তিনি, আর দুইহাতে করেন রোজগার। সম্প্রতি তাঁর আরো একটি ভিডিও ভাইরাল হওয়া শুরু করেছে ইউটিউবে।

জনপ্রিয় হরিয়ানভি গান ‘দুনালি’র সঙ্গে নেচে ঝড় তুলতে দেখা গিয়েছে আরতিকে। তাঁর পরনে একটি উজ্জ্বল সবুজ রঙের সালোয়ার কামিজ। আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট শরীরী ভাঁজ। গানের তালে সমস্ত শরীরে হিল্লোল তুলে নেচেছেন আরতি। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনে নেচে উঠেছে পুরুষ হৃদয়। মাত্র চার দিন আগেই রচনা তিওয়ারি সোনোটেক ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এর মধ্যেই ৪ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। নাচ দিয়েই দর্শকদের মনে জাদুর কাঠি বুলিয়েছেন আরতি ভোরিয়া।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই