whatsapp channel

Web Series: অন্তরঙ্গ মুহূর্তে বৃদ্ধর একি হাল করল যুবতী! ভুলেও মিস করবেন না এই ওয়েব সিরিজ

চার বছর আগেও মানুষ এমন ঘরবন্দি অবস্থায় ছিল যা এখন ভাবলেও অবিশ্বাস্য মনে হয়। করোনা কালে লকডাউনের সময়েই মানুষের নজর পড়ে ওয়েব সিরিজের উপরে। দিন ভর ঘরবন্দি থেকে একঘেয়েমি কাটানোর…

Nirajana Nag

Nirajana Nag

Updated on:

চার বছর আগেও মানুষ এমন ঘরবন্দি অবস্থায় ছিল যা এখন ভাবলেও অবিশ্বাস্য মনে হয়। করোনা কালে লকডাউনের সময়েই মানুষের নজর পড়ে ওয়েব সিরিজের উপরে। দিন ভর ঘরবন্দি থেকে একঘেয়েমি কাটানোর জন্য অধিকাংশ দর্শকই ঝোঁকে ওয়েব সিরিজের (Web Series) দিকে। তখন থেকেই রমরমা শুরু ডিজিটাল মাধ্যমের। প্রেক্ষাগৃহ বন্ধ, শুটিংয়ের অভাবে সিরিয়াল বন্ধ হওয়ার জোগাড় হতে ওয়েব সিরিজই সে যাত্রা বাঁচিয়ে রেখেছিল ঘরবন্দি মানুষকে। তারপর থেকে কার্যত লাফিয়ে লাফিয়ে বেড়েছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা।

একাধারে যেমন নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, রগরগে রোম্যান্সে ভরা ১৮+ বয়সের দর্শকদের জন্য এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

এমনি একটি সিরিজের সন্ধান রইল এই প্রতিবেদনে। সিরিজটির নাম ‘কাতিল হাসিনা’। ‘অতরঙ্গি’ প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজের গল্প অনুযায়ী, এক সুন্দরী যুবতীর প্রেমে পড়ে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলে এক বৃদ্ধ। কিন্তু ওই যুবতীই অন্তরঙ্গতার সুযোগ নিয়ে খুন করে বৃদ্ধকে। তারপর কী হয় তা জানতে সিরিজটি দেখতে হবে, যা মুক্তি পাচ্ছে আগামী ৫ মার্চ।

পরতে পরতে উত্তেজক দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজটি দেখতে প্রথমে আপনাকে ‘অতরঙ্গি’ প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করতে হবে। শয্যাদৃশ্যগুলিতে অভিনেত্রীর সাবলীলতা চোখ কপালে তুলবে দর্শকদের। তবে কারোর সামনে নয়, এই ওয়েব সিরিজ দেখতে হলে ঘরের দরজা বন্ধ করে একান্তে বসেই দেখতে হবে। নয়তো লজ্জায় পড়তে হতে পারে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই