Hoop VideoHoop Viral

VIRAL: খোলামেলা সম্পর্ক দেখেই রেগে গেলেন দিদি! ভুলেও সবার সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

করোনাকালীন সময়ের পর থেকে ভোল বদলেছে বিনোদন জগতের। হলে গিয়ে সিনেমা দেখার জনপ্রিয়তা এখন বেশ কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো।

আর এই এডাল্ট ওয়েবসিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে জনপ্রিয়তার শৃঙ্গে পৌঁছেছেন অভিনেত্রী রাজসি ভার্মা (Rajsi Verma)। তবে তার কেরিয়ারের শুরুটা ছিল অন্যরকম। ২০১১ সালে অভিনয় কেরিয়ার শুরু করেন এই অভিনেত্রী। টিভি পর্দায় তাকে প্রথম দেখা যায় জনপ্রিয় হিন্দি কমেডি ধারাবাহিক ‘তারক মেহেতা কা উল্টা চশমা’-য়। ক্যামিও চরিত্রে ডি ধারাবাহিকেই নজর কাড়েন অভিনেত্রী। তবে তারপরেই তিনি এডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন। করেন একের পর এক ছবি। তার অভিনীত কিছু ছবি হল, ‘সুহানি সি এক লেডকি’। ‘ক্রাইম পেট্রোল’-এও তাকে দেখা যায়।

তবে সম্প্রতি তিনি নজর কেড়েছেন একটি এডাল্ট ওয়েব সিরিজে। উল্লু অরিজিনালস-এর ‘পালং তোড় ডাবল ধামাকা’ ওয়েবসিরিজে নজর কাড়েন তিনি। এই ওয়েব সিরিজে বেশ কিছু সাহসী দৃশ্যে দেখা গেছে অভিনেত্রীকে। সিরিজের গল্পটি ত্রিকোণ প্রেমের। আর এই গল্পেই রয়েছে একাধিক খোলামেলা দৃশ্যে। যেখানে নিজেকে ফুটন্ত গোলাপের মতো মেলে ধরেছেন অভিনেত্রী রাজসি ভার্মা।

এই ওয়েবসিরিজের গল্পে দুই বোনের বড় বোনের চরিত্রে অভিনয় করেন তিনি। তার শ্বশুরবাড়িতে আসে তার ছোট বোন। এবং সেখানেই বড় বোনের ভাগ্নের প্রেমে পড়ে যান তিনি। সেখান থেকে হয় শারীরিক সম্পর্ক। আর এই কথা জানতে পেরে বড় বোন দুজনকেই বকাঝকা করেন। কিন্তু তিনি আবার নিজের যৌনক্ষুধা মেটাতে ভাগ্নের উপর জোর করেন। এরপরেই আসে টুইস্ট। তবে সেটি দেখতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে সিরিজটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা