whatsapp channel

Lifestyle: বাড়ির দেওয়ালে টিকটিকি থাকা কিসের ইঙ্গিত দেয়!

বাড়িতে টিকটিকি থাকা কি শুভ অনেকেই বলবেন হ্যাঁ আবার অনেকেই বলবেন না কিন্তু বাস্তুবিশেষজ্ঞরা বলছেন, বাড়িতে টিকটিকি থাকা শুভ টিকটিকি আপনার অনেক কিছুকে পরিবর্তন করতে পারেন টিকটিকি ছাড়া বাড়ি তো…

Shreya Chatterjee

Shreya Chatterjee

বাড়িতে টিকটিকি থাকা কি শুভ অনেকেই বলবেন হ্যাঁ আবার অনেকেই বলবেন না কিন্তু বাস্তুবিশেষজ্ঞরা বলছেন, বাড়িতে টিকটিকি থাকা শুভ টিকটিকি আপনার অনেক কিছুকে পরিবর্তন করতে পারেন টিকটিকি ছাড়া বাড়ি তো সত্যিই খুঁজে পাওয়া যায় না, কিন্তু বাড়িতে টিকটিকি থাকলে আপনার ঠিকই উপকার হতে পারে চটপট জেনে নিন আমাদের Hoophaap এর পাতায়।

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি টাকা গোনার সময় বা টাকা রাখার সময় টিকটিকি টিক টিক করে আওয়াজ শুনতে পান, তাহলে বুঝতে পারবেন আপনার অর্থ ভাগ্য ফিরে যাবে।

ঘরে যদি মরা টিকটিকি থাকে বা মরা টিকটিকি দেখতে পান তাহলে এটি কিন্তু আপনার জন্য একেবারেই সুখ নয় তাই তাড়াতাড়ি টিকটিকিকে কোন মাটির মধ্যে পুঁতে দিন।

কোন কাজে যাওয়ার আগে বা কোন পরীক্ষায় যদি সফল হতে চান, তার আগে যদি দেখেন কোন দুটো টিকটিকি মারামারি করছে তাহলে কিন্তু সাবধান হয়ে যাবেন, তাহলে কিন্তু এটি আপনার জন্য অশুভ সংকেত বয়ে আনবে।

Lifestyle: বাড়ির দেওয়ালে টিকটিকি থাকা কিসের ইঙ্গিত দেয়!

যদি আপনার গায়ে টিকটিকি পড়ে, তাহলে বুঝবেন আপনি সম্মানিত হতে চলেছেন খুব তাড়াতাড়ি। এই কারণেই বাস্ত বিশেষজ্ঞরা বলছেন, ঠিকই আপনার জন্য অত্যন্ত শুভ তাই বাড়িতে যদি টিকটিকি থাকে টিকটিকিকে মেরে ফেলবেন না, এছাড়াও টিকটিকি ছোট ছোট পোকামাকড় খেয়ে আপনার ঘরের পরিবেশকে অনেক ভালো রাখে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক