whatsapp channel

Lifestyle: বছরের শেষ সূর্যগ্রহণের দিন হাতে বাঁধুন এই গাছের শিকড়, অর্থনৈতিক সংকট দূর হবে

ডিসেম্বরের ৪ তারিখ বছরের শেষ সূর্য গ্রহন। এই দিন আপনি যদি এই গাছের শিকড় আপনার শরীরে রেখে দিতে পারেন, তাহলে অর্থনৈতিক উন্নতি হবেই হবে। অর্থনৈতিক উন্নতির জন্য আমরা কত কিছুই…

Avatar

HoopHaap Digital Media

ডিসেম্বরের ৪ তারিখ বছরের শেষ সূর্য গ্রহন। এই দিন আপনি যদি এই গাছের শিকড় আপনার শরীরে রেখে দিতে পারেন, তাহলে অর্থনৈতিক উন্নতি হবেই হবে। অর্থনৈতিক উন্নতির জন্য আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আমরা জানি না, এই ধরনের ছোট ছোট টোটকা আমাদের জীবনে কতটা সুখ শান্তি আনতে পারে। আমরা অর্থনৈতিক উন্নতির জন্য কত আংটি ধারন করি, কত কিছু করে থাকে কিন্তু এই ছোট একটা গাছের শিকড় আপনার জীবনকে পাল্টে দিতে পারে।

এই ভাবে যদি আপনি এই শিকড় ধারন করেন তাহলে দেখবেন আপনার জীবনে কত উন্নতি আসছে, তবে একটা কথা আপনাকে মাথায় রাখতে হবে। এই শিকড় ধারন করার জন্য আপনাকে সূর্যগ্রহণ বা চন্দ্রগ্রহণ এর দিনটি বেছে নিতে হবে। এর জন্য প্রয়োজন অপরাজিতা গাছের শিকড় অপরাজিত অনেক রঙের হয়ে থাকে। নীল-সাদা এবং এখন অনেক রকমের হয়ে থাকে। কিন্তু আপনার ইচ্ছা পূরণের জন্য আপনাকে নিতে হবে সাদা রঙের অপরাজিতা ফুলের শিকড়।

এই সাদা রঙের অপরাজিতা ফুল গাছের শিকড় আপনাকে সূর্যগ্রহণ এবং চন্দ্রগ্রহণ চলাকালীন হাতে, কোমরে হাতে বাঁধতে হবে। সাদা রঙের অপরাজিতা ফুলের শিকড় আপনি যদি এইভাবে নিজের শরীরে ধারণ করেন, তাহলে কয়েকদিনের মধ্যেই দেখবেন, আপনার অর্থনৈতিক উন্নতি একেবারে শিখরে উঠে গেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media