whatsapp channel

Lifestyle: দূর হবে অর্থাভাব, জেনে নিন মানিপ্ল্যান্টের সহজ বাস্তু টিপস

গাছের জন্য ফেংশুই টিপস বাড়িতে আর্থিক সংকটের কারণে, প্রতিদিন ঝগড়া হয়। কখনও কখনও, এর কারণে, পারিবারিক জীবনে সমস্যা আসে। যার কারণে আপনার মন মেজাজও খারাপ হতে থাকে। অর্থের অভাবে আপনি…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

গাছের জন্য ফেংশুই টিপস

Advertisements

বাড়িতে আর্থিক সংকটের কারণে, প্রতিদিন ঝগড়া হয়। কখনও কখনও, এর কারণে, পারিবারিক জীবনে সমস্যা আসে। যার কারণে আপনার মন মেজাজও খারাপ হতে থাকে। অর্থের অভাবে আপনি সন্তানের চাহিদা, বা অনেক সময় প্রয়োজনীয় জিনিস পূরণ করতে সক্ষম হন না। এই সমস্ত প্রশ্নের উত্তর যদি আপনার দিক থেকে হ্যাঁ হয়, তবে এখনই আর চিন্তা করবেন না। শুধু বাড়িতে এই গাছ লাগান। বাস্তু মতে, এই একটা ছোট টিপস মেনে চললে গাছটি লাগানোর কয়েক দিন পর থেকেই আপনি এমন পরিবর্তন দেখতে শুরু করবেন এবং আস্তে আস্তে আপনি ধনী হয়ে উঠবেন।

Advertisements

সমৃদ্ধির চিহ্ন –

Advertisements

মানিপ্ল্যান্ট হল এটি এমন একটি উদ্ভিদ, যা আপনার বাড়িতে সবুজায়ন তো করবেই পাশাপাশি বাড়ির সৌন্দর্যও বাড়িয়ে দেবে, শুধু তাই নয়, এই গাছটি ঘরের বাস্তুদোষও দূর করতে সাহায্য করে। ফেংশুই মতে, এই উদ্ভিদটি সমৃদ্ধির প্রতীক। সবচেয়ে মজার ব্যাপার হল এই গাছ লাগানোর জন্য কোন জমির মাটির প্রয়োজন হয় না। এটি একটি ছোট পাত্র, যে কোনও কাঁচের বোতল বা বয়ামের মাটিতে লাগানো হয়।

Advertisements

গাছের লতা ঊর্ধ্বগামী হতে দিন –

মানিপ্ল্যান্ট যদি মাটিতে বা পাত্রে বা কাঁচের পাত্রে জন্মায়, তবে অবশ্যই খেয়াল রাখবেন তা যেন মাটিতে দিকে ঝুলে না থাকে। এই গাছটি সরাসরি আপনার আর্থিক অবস্থার সাথে সম্পর্কিত, এমনই বলছেন বাস্তু বিশেষজ্ঞ। আপনি যদি আপনার আর্থিক অবস্থার ক্রমাগত উন্নতি চান, তবে এই গাছকে উপরের দিকে উঠতে হবে। মানিপ্ল্যান্টের লতা উপড়ে ফেলে দেওয়া উচিত নয়।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক