Hoop VideoHoop Viral

অভিনেতা সাহেবের সঙ্গে ঘনিষ্ঠতায় মেতেছিলেন শ্রাবন্তী, দরজা বন্ধ করে দেখুন সাহসী ভিডিও

টলিউডে একসময় জুটি বেঁধেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সাহেব ভট্টাচার্য। পরিচালক ত্রিদিব রমনের উড়ান চলচ্চিত্রে তাদের জুটি সবার মন কেড়েছিল। নারীর ক্ষমতায়নের গল্প বলা হয়েছে উড়ান সিনেমায়। ছবিতে পৌলমীর চরিত্র মূল চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী, যার স্বপ্ন পরে একজন প্লে-ব্যাক সিঙ্গার হওয়ার। তবে সংসারের চাপে স্বপ্ন সফল হয়না। নিজের স্বপ্নকে দূরে ঠেলে চাকরির দায়িত্ব কাঁধে তুলে নেয় তিনি। কিন্তু সেই চাকরিতে গিয়েও খারাপ পরিস্থিতির সম্মুখীন হয় পৌলমী। আর্সেনিকে জর্জরিত এক প্রত্যন্ত গ্রামের স্কুলের গানের টিচার সে।

ছবিতে ‘রোমিতে’র চরিত্রে অভিনয় করেছেন সাহেব, তবে বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন সুব্রত দত্ত । পৌলমী কি পারবে এই গ্রামের মানুষগুলোকে সুস্থ জীবন দিয়ে তার স্বপ্ন পূরন করতে। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিন্তু এমন নারী কেন্দ্রিক ছবিতে অভিনয় করে বেজায় খুশি হয়েছেন। এই সিনেমাটিতে সংগীত পরিচালনা করেছেন জয় সরকার গানের কথা লিখেছেন শ্রীজাত। গানগুলো গেয়েছেন শ্রেয়া ঘোষাল, শ্রীকান্ত আচার্য। অসাধারণ গান এবং তার সঙ্গে ভীষণ ভালো লাগল তাদের দুজনের মাখোমাখোর রোমান্স।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তার। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

সম্প্রতি শ্রেয়া ঘোষালের গাওয়া এই সিনেমার জেগে জেগে গানটি। আবারো যেন নতুন করে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। সাহেব এর সাথে জুটিতে খুব সুন্দর লাগছে শ্রাবন্তীকে। লাখ লাখ ভিউজ হয়েছে। অনেকেই অনেক কমেন্ট করেছেন। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo