Hoop PlusTollywood

বেডরুম থেকে শেয়ার করলেন বোল্ড লুক, অভিনেত্রী পায়েলের ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

কেরিয়ারের প্রথমে সাদাসিধে মেয়েটা এখন পুরোপুরি হটনেস ওভারলোডেড। সে আর কেউ নন। পায়েল সরকার! এই নাম মানেই টলিউডের হটনেসে ভরপুর। তিনি কতটা হট অ্যান্ড সেক্সি তাঁর প্রমাণ নিজের সোশ্যাল মিডিয়ার পোস্টে ফের দিলেন। জিন্স হোক কিংবা হটপ্যান্ট যেকোনও পোশাকেই তাঁর শরীরী আবেদন যেন ১০০-এ ১০০।

একের পর এক ফটোশুট করতে দেখা যায় পায়েল সরকারকে। নতুন কিছু ফটোশুটকে পায়েল সরকার যে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন,তা বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে। পায়েল সরকারের নতুন এই ফটোশুট দেখে আপ্লুত তাঁর ভক্তকূল। এবার নিজের বেডরুমে উন্মুক্ত চুল আর নিউড মেকাপে এবং বোল্ড লুকে ধরা দিলে অভিনেত্রী। পায়েলের এই রূপের যাদু যেন দিন দিন বেড়েই চলেছে। এই ফোটোশ্যুটের ছবি এক মুহূর্তেই ভাইরাল।

ইতিমধ্যে বলিউডেও ডেবিউ করেছেন ৩৬ বছরের অভিনেত্রী। কুনাল খেমুর বিপরীতে অভিনয় করেছিলেন পায়েল। হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন অভিনেত্রী। বয়সের তোয়াক্কা না করেই দিন দিন গ্ল্যামার বাড়ছে। সদ্যই হইচই-এর ‘মিসম্যাচ ৩’- এ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন আর সেখানে তাঁর গ্ল্যামার উপচে পড়েছিল। সাহসী অবতারে নিজের অভিনয়ের মাধ্যমে এক একটা হিট সিনেমা উপহার দিচ্ছেন এই বোল্ড নায়িকা। বর্তমানে অভিনেত্রীর হাতে একাধিক ওয়েব সিরিজের কাজ। সঙ্গে ছবির প্রস্তাবও রয়েছে।

Related Articles