whatsapp channel

বধূবেশে প্রথম আইবুড়োভাত খেলেন সকলের প্রিয় পারুল!

টলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। এবছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রুদ্রজিত-প্রমিতা, দুর্নিবার-মীনাক্ষী, অঙ্কুশ -ঐন্ড্রিলা। এ বার চার হাত এক হবে রুদ্রুজিৎ মুখোপাধ্যায় এবং প্রমিতা চক্রবর্তীর । ভালবাসার দিন ভ্যালেন্টাইন’স…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। এবছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রুদ্রজিত-প্রমিতা, দুর্নিবার-মীনাক্ষী, অঙ্কুশ -ঐন্ড্রিলা। এ বার চার হাত এক হবে রুদ্রুজিৎ মুখোপাধ্যায় এবং প্রমিতা চক্রবর্তীর । ভালবাসার দিন ভ্যালেন্টাইন’স ডে-র দিনেই একে অপরের আঙুলে পরিয়ে দেবেন আংটি । সে দিনই হবে আইনি বিয়ে। রুদ্রজিত আর প্রমিতার থেকে বাঙালি দর্শকের বেশি পছন্দ করে পারুল রাঘবেন্দ্র নামে ডাকতে। হ্যা সাত ভাই চম্পার সেটেই এরা প্রেমের সম্পর্কে আবদ্ধ হন।

দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়েই জিতে নিয়েছেন সকলের মন। আর সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন তাঁদের কেরিয়ারগ্রাফ। বর্তমানে অভিনেতা রুদ্রজিত ‘জীবনসাথী’ ধারাবাহিকে অভনয় করছেন অন্যদিকে প্রমিতা বেজায় ব্যস্ত নানান বিজ্ঞাপনের ফটোশুট নিয়ে। ১৪ ফেব্রুয়ারিতেই রিয়েল লাইফে ঘর বাঁধবেন রুমিতা। আর বেশি দিন বাকি নেই রেজিস্ট্রি ম্যারেজের। বিয়ের ঠিক আগের মুহূর্তে এখন চরম ব্যস্ততায় দিন কাটছে রুমিতার ।

বিয়ের তোড়জোড় নিয়ে এখন বেজায় ব্যস্ত টি-টাউনের জনপ্রিয় এই সেলেব জুটি । আর বিয়ের ঠিক আগে প্রত্যেকে শপিং, প্ল্যানিং, শ্যুটিংয়ের পাশাপাশি পাল্লা দিয়ে চলছে আইবুড়ো ভাত খাওয়ার পর্বও। হ্যা সামাজিক বিয়ে দেরিতে হলে ও আইনি বিয়ে যখন করছে তখন তো বিয়ে হয়েই যাচ্ছে। তাই আইবুড়োভাত খাওয়াও চাই চাই। তাইএই আইবুড়োভাত খাওয়ার পর্ব শুরু করলেন রুদ্র। এখজি-বাংলার ‘জীবনসাথী’ ধারাবাহিকে রিলের স্ত্রীর কাছেই প্রথম আইবুড়োভাত খেলেন তূর্ণ। আর সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন।

রুদ্রর যদি আইবুড়োভাত হয় তাহলে প্রমিতাই বা বাদ যান কেন? বিয়ের আগেই মাথা ভর্তি সিঁদুর, গা ভর্তি গয়না, চন্দন পরে কনে সাজে প্রথম আইবুড়োভাত খেয়ে নিলেন প্রমিতাও । না না সত্যি বিয়ের কন্য কনে সাজেনি সকলে প্রিয় পারুল আসলে একটি বিশেষ শ্যুট ছিল তাঁর । কনের সাজে সেই সমস্ত শ্যুটিং করতে করতেই সেই ফাঁকে সেটের অন্যানরা ভালোবেসে আইবুড়োভাত খাওয়ালেন৷ তিনিও সেরে নিলেন আইবুড়ো ভাত পর্ব। তারপর নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন। সকলে নতুন জীবন শুরুর জন্য শুভেচ্ছা জানিয়েছে রাঘব-পারুলকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media