BollywoodHoop PlusHoop Viral

নেট দুনিয়ায় ফাঁস অভিনেত্রী প্রীতি জিন্টার শরীরচর্চার ভিডিও, উত্তাল সোশ্যাল মিডিয়া

প্রীতি জিন্টা বলিউডের ৯০ দশকের নামকরা অভিনেত্রীদের মধ্যে একজন। ‘লিরিল’ সাবানের বিজ্ঞাপন করে প্রথমে সকলের নজরে এসেছিলেন অভিনেত্রী। দেখতে ভারী মিষ্টি। হাসলেই সাথে সাথে গালে টোল পড়ে তাঁর। প্রথমে মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু প্রীতির। তারপর বলিউডে ‘দিল সে’ সিনেমায় অভিষেক। এরপর একের পর এক হিট নিজের ঝুলিতে ভরে নিয়েছিলেন। সলমন, শাহরুখ, সইফ আলি খান কে ছিলনা যার সাথে তিনি কাজ করেননি ।কিন্তু তিনি এখন একেবারেই ছবি করেন না। নিজেকে ছবি থেকে সরিয়ে মন দিয়েছেন ব্যবসায়। ২০১৬ তে তাঁর বহুদিনের আমেরিকান বন্ধু জেনে গুডএনাফকে বিয়ে করে আরো বলিউড থেকে দূরে সরে যান তিনি।

তবে সোশ্যাল মিডিয়ায় প্রীতি খুব সক্রিয়। নানা রকম সোশ্যাল কাজের সঙ্গেও এখন নিজেকে ব্যস্ত রেখেছেন। তিনি ২০০৪ সাল থেকে বিভিন্ন জায়গায় লেখালিখি শুরু করেন। আর যা কিছু নতুন করেন তিনি যা করেন সব কিছুই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সম্প্রতি তাঁর একটি ভিডিও চরম ভাইরাল হয়েছিল।

প্রীতি লন্ডনের হাইড পার্কে বেড়াতে গিয়েছিলেন। এই পার্ক পাখির জন্য খুব বিখ্যাত। এখানে একটি টিয়া পাখি হঠাৎ করে প্রীতির মাথায় উঠে বসে পড়ে। এক মুহূর্তও নষ্ট না করে প্রীতি তাঁর মোবাইল দিয়ে ভিডিও করতে শুরু করেন গোটা বিষয়টা। পাখিটি তাঁর মাথায় বসে থাকে। প্রীতি হাঁটতে শুরু করলেও সে উড়ে যায় না। বরং মাথার উপর নেচে নেচে সে প্রীতির চুল ঠোঁট দিয়ে টানতে থাকে। এই মজার ভিডিওটি প্রীতি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন। তিনি লেখেন , ” এয়সা ভি হো সাক্তা হ্যায়”! তারপরই এই ভিডিয়ো ভাইরাল।

প্রীতি কিন্তু নিজের সাস্থ্য নিয়ে বেশ সচেতন। তাই প্রতিদিন নিয়ম মেনে জিম করেন। বর্তমানে অভিনেত্রী নিজের টিম কিং ইলেভেন পাঞ্জাবের খেলার জন্য দুবাইয়ের আমিরশাহিতে আছেন। বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা এখন ব্যস্ত তাঁর টিম নিয়ে। পাশাপাশি বায়ো বাবল জীবন তিনি ঠিক কীভাবে উপভোগ করছেন, তাও জানিয়েছেন নিজেই সোশ্যাল মিডিয়াতে। এই বাবল লাইফে একটি জিমের ব্যবস্থা আছে। আজ সকালে অভিনেত্রী একটি টপ আর ট্যাক প্যান্ট পড়ে স্কোয়াট করতে নেমে পড়েছেন। ছবি পোস্টের সাথে সাথে ভাইরাল।

Related Articles