সবথেকে সাহসী এই সিরিজ দেখতে হলে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে আপনাকে

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ভ্রাম্যমাণ যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। আর এইসব সিরিজে অভিনয় করে ইতিমধ্যে জনপ্রিয়তার শিখরে নিজেকে পৌঁছে দিয়েছেন অভিনেত্রী অদিতি পোহাংকর (Aditi Pohankar)। ববি দেওল অভিনীত ‘আশ্রম’-এ অভিনয় করেছেন তিনি। পাম্মি পহেলওয়ানের চরিত্রে অভিনয়ে নজর কেড়েছেন অদিতি। তবে শুধু অভিনয়ই নয়, অদিতি নজর কাড়ছেন ফ্যাশনেও। কিন্তু সেদিকে নজর দিলেও অভিনয়ের দিকটিকেও আলগা ছাড়েননি অভিনেত্রী।

আর এবার ‘নেটফ্লিক্স’-এর একটি ওয়েবসিরিজে অভিনয় করে চর্চায় উঠে এলেন এই অভিনেত্রী। ‘শি’ ওয়েবসিরিজে দেখা গেছে তাকে। এই ওয়েবসিরিজটি আসলে একটি থ্রিলার ঘরানার ওয়েবসিরিজ। এই সিরিজে অভিনেত্রীকে দেখা গেছে এক আন্ডারকাভার পুলিশ কনস্টেবল হিসেবে। সেখানে তিনি একটি গোপন মিশনে যান এবং সেখানে গিয়ে জানতে পারেন বাস্তব জীবনের নানা বিষয়। এই সিরিজের পরতে পরতে রয়েছে বেডসিন। অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর এই সিরিজ বাড়িতে দেখতে হলে আপনাকে অবশ্যই হেডফোন ব্যাবহার করতে হবে।

এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অদিতি পোহাংকর। এছাড়াও এই সিরিজে অদিতি ছাড়াও বিজয় বর্মা, কিশোর, বিশ্বাস কিনি, শিবানী রাঙ্গোলে, সুহিতা থাত্তের মতো উদীয়মান কিছু কলাকুশলীদের দেখা মিলছে। নেটফ্লিক্স-এর এই সিরিজ একটা সময় ট্রেন্ডিং ওয়েবসিরিজের তকমা লাভ করেছিল। তাই এই ওয়েবসিরিজে থ্রিলার গল্পের স্বাদ পেতে আপনাকে অবশ্য এই এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা