whatsapp channel

সানি লিওনি, মিঁয়া খলিফার পর মেধাতালিকায় নেহা কক্করের নাম, পরীক্ষায় পেয়েছেন ৫০০ তে ৫০০!

কলেজের মেধা তালিকায় সানি লিওন ও মিয়াঁ খলিফার নাম প্রকাশিত হওয়া নিয়ে রাজ্য জুড়ে হইচই পড়ে যায়। সেই রেশ কাটতে না কাটতে আবার বিতর্কে প্রথম বর্ষের মেধা তালিকা। এবার মেধা…

Avatar

HoopHaap Digital Media

কলেজের মেধা তালিকায় সানি লিওন ও মিয়াঁ খলিফার নাম প্রকাশিত হওয়া নিয়ে রাজ্য জুড়ে হইচই পড়ে যায়। সেই রেশ কাটতে না কাটতে আবার বিতর্কে প্রথম বর্ষের মেধা তালিকা। এবার মেধা তালিকায় প্রথম হলেন বিখ্যাত বলিউড গায়িকা নেহা কক্কর। শুধু প্রথম হলেন তাই নয়, উচ্চ মাধ্যমিকে ৫০০ এর মধ্যে ৫০০ ও পেয়েছেন বলে তালিকায় লক্ষ্যণীয়!

উল্লেখ্য, গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অধীন মালদহের মানিকচক কলেজের প্রথমবর্ষের মেধাতালিকায় গায়িকার নাম ওঠা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। বিষয়টি নজরে আসার পর কলেজ কর্তৃপক্ষ ওই মেধা তালিকা বাতিল করে নতুন তালিকা প্রকাশ করে।

কলেজের তরফে জানানো হয়েছে, কলকাতার একটি বেসরকারি সংস্থাই এই কলেজের মেধাতালিকা প্রকাশের দায়িত্বে রয়েছে। বিষয়টি তাদের জানানো হয়েছে। কলেজ কর্তৃপক্ষের দাবি, অনলাইন ভর্তির প্রক্রিয়াটিকে কলুষিত করার জন্যই কেউ বা কারা এই কাজ করছে। কলেজের পক্ষ থেকে মানিকচক থানা ও মালদহ সাইবার ক্রাইম থানায় এই নিয়ে অভিযোগও দায়ের করা হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media