Hoop StoryHoop Viral

Viral: শরীর ঢাকা স্বল্প পোশাকে, খোলামেলা ভঙ্গিতে হিন্দি গানে কোমর দোলালেন যুবতী, রইলো ভিডিও

‘আজা সজন আজা’ হিন্দি গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করলেন এক সুন্দরী যুবতী বনের মধ্যে খোলামেলা পোশাকে তার অসাধারণ নৃত্য শৈলী মানুষকে যাকে বলে পাগল করে দিয়েছে। ইউটিউবে তার অনেকগুলি নাচের ভিডিও ইতিমধ্যেই মানুষের মনের খুব কাছাকাছি চলে গিয়েছে। স্বল্প পোশাকে তার শরীরের ভঙ্গিমা যথেষ্ট স্পষ্ট। হয়তো, সেই কারণেই এই নারী অনেক পুরুষদের মনের কাছাকাছি চলে যেতে পেরেছে তার নাচের মাধ্যমে।

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কতই না প্রতিভা জন্ম নিয়েছে। সোশ্যাল মিডিয়ার পর্দায় বাড়ি বাড়ি গিয়ে খুঁজে আনার প্রয়োজন হচ্ছে না, বর্তমানে কি যুগ আসলো, একটি ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। আর আপনার মধ্যে যদি সত্যি প্রতিভা থাকে, তাহলে আপনার প্রতিভা পাড়ি দেবে দেশ-বিদেশের বিভিন্ন জায়গাতে কয়েকদিন আগে মানিকে মাগে হিতে, রানাঘাটের রানু মন্ডল অথবা বাচপান কা প্যায়ার ইত্যাদি কত কিছুই না চোখের সামনে ভাইরাল হল।

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকম নাচ গানের ভিডিও ভাইরাল হয়ে যায়। আর একমাত্র নতুন প্রজন্মের প্রতিভারাই পারে, এই সমস্ত অসাধারণ নাচ নাচকে এগিয়ে নিয়ে যেতে। আগেকার দিনে মানুষদের এইভাবে কোনো সোশ্যাল মিডিয়ার মাধ্যম যদি থাকতো, তাহলে তাদের নানান প্রতিভার প্রকাশ হওয়ার একটা সুযোগ থাকত। আগেকার দিনে এই ভাবেই কত প্রতিভা ঘরের মধ্যে বসে থেকেই নষ্ট হয়ে গেছে। করোনা ভাইরাস এর সময় মানুষ যখন একা একা গৃহবন্দি অবস্থায় ছিল, তখন এই ভিডিওগুলো মানুষকে রসদ যুগিয়েছিল।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo