Hoop Viral

Aishwarya Rai Bachchan: সিনেমায় কাজ জুটছে না, শেষে অভিনেত্রী থেকে রাজমিস্ত্রি ঐশ্বর্য! ভাইরাল হচ্ছে ভিডিও

বিশ্বসুন্দরী থেকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) সৌন্দর্য দেখে ঘায়েল হননি এমন মানুষের সংখ্যা খুবই কম। তাঁর ডাগর চোখ আর প্রাণোচ্ছল হাসি বহু পুরুষের রাতের ঘুম কেড়েছে। বর্তমানে সিনেমার সংখ্যা লক্ষণীয় ভাবে কমিয়ে দিলেও তাঁর ব্র্যান্ড ভ্যালু অক্ষুন্ন রয়েছে। ঐশ্বর্য বলতে পাগল এখনো অনেকেই। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও দেখে কার্যত বিষম খাওয়ার জোগাড় হয়েছে নেটিজেনদের।

এই মুহূর্তে নেট পাড়ায় একটি ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে যেটি নিয়ে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবতী ছাদের উপরে বসে রাজমিস্ত্রির কাজ করছেন। তাঁর পরনে ছিমছাম পোশাক। কিন্তু অদ্ভূত ভাবে তাঁর সঙ্গে ঐশ্বর্যর অবিশ্বাস্য রকমের মিল। কে এই যুবতী? ঐশ্বর্যর সঙ্গে কি আদৌ তাঁর কোনো সম্পর্ক রয়েছে?

না, ঐশ্বর্যর সঙ্গে তাঁর কোনো সম্পর্কই নেই। দুজনে কার্যত দুই ভিন্ন মেরুর বাসিন্দা। এই যুবতীর নাম কবিতা বিশ্বাস। তাঁকে দেখতেই শুধু বিশ্বসুন্দরী ঐশ্বর্যর মতো। কিন্তু ভাগ্যের দিক দিয়ে দুজনের মধ্যে কোনো মিলই নেই। নিম্নবিত্ত পরিবারের মেয়ে কবিতার ভাগ্য তাঁর সৌন্দর্যের সঙ্গেই পরিহাস করেছে। সোশ্যাল মিডিয়ায় কবিতার বহু রিল ভিডিও রয়েছে, যেগুলি দেখলেই বোঝা যায় ঐশ্বর্যর সঙ্গে বাস্তবিকই তাঁর খুব মিল রয়েছে। রীতিমতো সুন্দরী কবিতা। বলিউড নায়িকার সঙ্গে নিজের এই মিলের ব্যাপারে তিনিও যথেষ্ট ওয়াকিবহাল। তাই এই বিষয়টাকেই কাজে লাগিয়ে লাইমলাইটে উঠে আসছেন কবিতা।

ইনস্টাগ্রামে একটি প্রোফাইল খুলেছেন কবিতা। সেখানে ২ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। বলিউডি গানের সঙ্গে মাঝে মাঝেই রিল ভিডিও বানিয়ে শেয়ার করেন তিনি। পাশাপাশি একটি ইউটিউব চ্যানেলও রয়েছে কবিতার। তাঁর ভিডিও গুলিতে হাজার হাজার লাইক পড়ে। কমেন্ট বক্সেও অনেকে মন্তব্য করেছেন ঐশ্বর্য বা জুহি চাওলার মতো দেখতে কবিতাকে। উল্লেখ্য, বলা হয় সারা বিশ্বে নাকি মোট সাত জন একই রকম দেখতে মানুষ রয়েছে।

Related Articles