GossipHoop Plus

Abhishek-Aishwarya: অভিষেকের জন্য সারারাত ঘুম হয়না ঐশ্বর্যের

এপ্রিল ২০০৭ এ বিয়ে করেছিলেন ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চন। ২০১১ সালে প্রথমবারের মতন মা হয়েছিলেন রাই সুন্দরী। প্রায় ১৫ বছরের দাম্পত্য, অথচ এই দাম্পত্য নিয়ে গুজবের শেষ নেই। মাঝে মধ্যেই গুঞ্জন শুরু হয় এই দুই দম্পতির দাম্পত্য কলহ বা বিবাদ নিয়ে।

কখনো গুজব ওঠে ঐশ্বর্য রাই ফের প্রেগন্যান্ট, কখনো রব ওঠে অভিষেকের সঙ্গে দারুন অশান্তি বা জয়া বচ্চনের সঙ্গে বিবাদ। এবারেও আরো একটি গুঞ্জন শুরু হয়েছে ঐশ্বর্য ও অভিষেকের সম্পর্ক নিয়ে। এই দুজনের মিষ্টি রসায়ন নিয়ে অনেকের মনে যেমন কৌতূহল আছে, তেমনই দুজনের মধ্যেকার বিবাদ নিয়েও মানুষের মনে জল্পনার শেষ নেই।

সম্প্রতি একটি গুজব ভাইরাল হয়েছে যেখানে বলা হচ্ছে ঐশ্বর্য নাকি রাতে ঘুমোতে পারেন না, এবং এর জন্য দায়ী অভিষেক বচ্চন। ভাবছেন বিয়ের ১৫ বছর পরেও এত প্রেম! কী করে সম্ভব! ঘরে একটা মেয়ে রয়েছে এরপরেও রাতে ঘুম হয় না।

ঘুম না হওয়ার পিছনে প্রেম নেই, নেই কোনো রোম্যান্টিক রাত। তাহলে? ঘটনা হল আজকাল অভিষেকের সঙ্গে ঐশ্বর্যের মনোমালিন্য হলেই অভিষেক নাকি নিজে থেকে ঐশ্বর্যকে মানাতে যান না। ঐশ্বর্যকে নিজে থেকে অভিষেকের সঙ্গে কথা বলতে হয়। এতে রাত হলে মন খারাপ করেন রাই সুন্দরী, চোখে তার জল আসে, ফলে ঘুম ঠিকঠাক হয় না।

whatsapp logo