Hoop Diary

Horoscope: সংসারে সুখ শান্তি ফিরবে বৃশ্চিক রাশির, কি রয়েছে বাকিদের ভাগ্যে! পড়ুন আজকের রাশিফল

আজ ২১ শে আগস্ট ২০২২ (৪ ঠা ভাদ্র) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): মাঝারি আকারের যানবাহন এড়িয়ে চলুন। পথ চলতি দুর্ঘটনার মুখোমুখি হতে পারেন। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

বৃষ (TAURUS): অকস্মাৎ বিপদের মুখোমুখি হতে পারেন আপনি। কেউ আপনার বিরোধিতা পর্যন্ত করতে পারে। স্বাস্থ্য থাকবে মধ্যম ।

মিথুন (GEMINI): চঞ্চল মন আপনাকে সাময়িক কষ্ট দেবে। প্রেমে দারুন কিছু আশা করবেন না, এতে করে বিরহ যন্ত্রনা পাবেন। সাম্প্রতিক কোনো ঘটনা আপনাকে অস্বস্তিতে ফেলতে পারে।

কর্কট (CANCER): সামাজিক স্বীকৃতি আদায়ের জন্য আজ আপনি লড়বেন। স্বাস্থ্য মধ্যম গেলেও বিকেলের পর থেকে সচেতন হয়ে যান।পরিবারের কারোর সঙ্গে গোল বাঁধতে পারে।

সিংহ (LEO): অধিক আর্থিক চিন্তা ভালো নয়। সুগার বা প্রেসার বাড়তে পারে।প্রেমে নতুন কিছু পেতে পারেন। শরীর সঠিক ভাবে এগালেও সর্দি কাশি জনিত সমস্যায় ভুগবেন।

কন্যা (VIRGO): দুনিয়াদারি নিয়ে ব্যস্ত হয়ে যাবেন। কেউ আজ আপনার বিপক্ষে কথা বলবে, কিন্তু বিবেচনা আপনাকে করতে হবে। সময়কে গুরুত্ব দিন।

তুলা (LIBRA): চরম বিবাদের সঙ্গে দিন কাটবে। সুস্থির পরিকল্পনা করতে পারবেন না। অকারণ উত্তেজনা আপনার শরীরে জন্য ভালো নয়।

বৃশ্চিক (SCORPIO): দৈহিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। সংসারে সুখ শান্তি ফিরতে পারে। অতিথি সমাগম হবে। প্রেমে বিবাদ তৈরি হতে পারে।

ধনু (SAGITTARIUS): ব্যবসায় ব্যর্থতা আসবে। পারিবারিক অশান্তি চরমে উঠবে। শত্রু পক্ষ থেকে সাবধানে থাকুন।

মকর (CAPRICORN): নৈতিক সমর্থন পাওয়ার জন্য নিজেকে প্রস্তুত রাখুন। পরিবারে কারোর স্বাস্থ্য হানি হতে পারে। অকারণ উত্তেজনা থেকে দূরে থাকুন।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায় অগ্রগতি আছে। ঘরে আনন্দের পরিবেশ থাকবে। উচিত কথা বলার জন্য খারাপ ব্যয়ভার ফেরত পেতে পারেন।

মীন (PISCES): সম্মানীয় ব্যাক্তির থেকে দারুন কিছু উপহার আশীর্বাদ হিসেবে পেতে পারেন। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। দাম্পত্য সুখের হবে।

Related Articles