whatsapp channel

ভিজে অবস্থায় কামুক কায়দায় নাচলেন অক্ষরা, দেখার পরই অনিল সম্রাট সামলাতে পারছে না নিজেকে

ভোজপুরি সিনেমার গান মানেই সেখানে থাকবে রগরগে রোম্যান্স আর ভরপুর বিনোদন। মুড অফ থাকলে স্যাড সং না শুনে যদি জবরদস্ত মিউজিক শোনা যায় বা সন্ধ্যাবেলায় পার্টি করতে মন চাইলে একটু…

Avatar

Susmita Kundu

ভোজপুরি সিনেমার গান মানেই সেখানে থাকবে রগরগে রোম্যান্স আর ভরপুর বিনোদন। মুড অফ থাকলে স্যাড সং না শুনে যদি জবরদস্ত মিউজিক শোনা যায় বা সন্ধ্যাবেলায় পার্টি করতে মন চাইলে একটু ভোজপুরি মিউজিক চালিয়ে নেওয়া যায় তাহলে পার্টি জমে ক্ষীর, এমনকি মুড অফ থাকলেও চাঙ্গা হতে কতক্ষন? এই সব কারণে আজকাল অনেকেই ভোজপুরি মিউজিক উপভোগ করছেন। পার্টি হোক বা গাড়ি বা ঘরে বা ক্লাবে মানুষ দেদার শুনছে ভোজপুরি মিউজিক, এমনকি উপভোগও করছে মচমচে রোম্যান্টিক ভিডিও।

আজকের প্রতিবেদনে আমরা এমন এক ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যেটা দেখলে আপনি পাগল হয়ে যাবেন, এমনকি গানের লিরিক্স শুনলেও স্থির থাকতে পারবেন না। গানটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে। 56M ভিউ এসেছে এই গানের খাতিরে। চাইলে আপনিও উপভোগ করতে পারেন ভাইরাল হওয়া গানটি।

ভাবছেন কোন গান শুনবো? গানটির নাম হল Khola Ye Rajaji Blouse Ke Batam। বুঝতেই পারছেন গানটির লিরিক্স কেমন হতে পারে। এমন গান শুনলে আপনার মন তো চঞ্চল হবেই পাশাপাশি মিউজিক ভিডিওতে অক্ষরা সিংয়ের কার্যকলাপ দেখলে রাতের ঘুম হারাম হবেই হবে। এই গানে অক্ষরার (Akshra Singh) বিপরীতে রয়েছেন ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে জনপ্রিয় মুখ অনিল সম্রাট (Anil Samrat) । ভিডিওতে দেখা যাচ্ছে অক্ষরা শাড়ির আঁচল সরিয়ে বারবার অনিল সম্রাটকে উত্তপ্ত করার চেষ্টা করছে। নেটিজেনদের এই দুজনের কেমিস্ট্রি ( Akshara and Anil Samrat’s seductive romantic video) খুব পছন্দ হয়েছে। ভিডিওতে এও দেখা যাচ্ছে যে অক্ষরা জলে ভিজে চরম হট হয়ে গিয়েছে, সেই সুযোগে অনিল চরম রোম্যান্স করে বসে অক্ষরার সঙ্গে।

ভোজপুরি মিউজিক ভিডিওটি ‘প্রতিজ্ঞা ২‘ সিনেমার। এই গানটি করেছেন ইন্দু সোনালী। আর এই গানের লিরিক্স লিখেছেন বিনয় বিহারী। তাহলে, নিজেকে আর আটকে না রেখে শুনে নিন Khola Ye Rajaji Blouse Ke Batam গানটি। পাশাপাশি উপভোগ করুন অক্ষরা সিংয়ের রোম্যান্টিক হট মুভস।

whatsapp logo