whatsapp channel

VIDEO: কোমরের এক ঝটকায় ধরাশায়ী দর্শক, কোমল চৌধুরীকে দেখলে ভুলবেন স্বপ্নাকে

হরিয়ানভি নাচের শো (Haryanvi Dance Show) বর্তমানে বিনোদনের একটি জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার খ্যাতি এবং গ্রহণযোগ্যতা যত বাড়ছে ততই বিনোদনের নিত্যনতুন মাধ্যমের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। করোনার সময়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

হরিয়ানভি নাচের শো (Haryanvi Dance Show) বর্তমানে বিনোদনের একটি জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার খ্যাতি এবং গ্রহণযোগ্যতা যত বাড়ছে ততই বিনোদনের নিত্যনতুন মাধ্যমের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। করোনার সময় থেকেই নানান আঞ্চলিক বিনোদনের সঙ্গে পরিচিত হয়ে উঠছে নেটিজেনরা। হরিয়ানভি ডান্স শোও দিন দিন অনেকেরই পছন্দের বিনোদনের তালিকায় নাম লেখাচ্ছে।

Advertisements

করোনার সময়টা ছিল বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির মাথা তুলে দাঁড়ানোর উপযুক্ত সময়। সে সময় ঘর বন্দি মানুষ বেশি করে নির্ভর হয়ে পড়েছিল ডিজিটাল মাধ্যমের প্রতি। তার ফলাফল, এক ধাক্কায় ওয়েব সিরিজের অবিশ্বাস্য রকমের উর্দ্ধগতি। এক শ্রেণির দর্শক মজে যান নানান ধরণের ওয়েব সিরিজে। আবার আরেক শ্রেণির দর্শক খুঁজে পান ভিন্ন ধরণের বিনোদন। আর এক্ষেত্রে জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকেই আসবে হরিয়ানভি বিনোদন।

Advertisements

VIDEO: কোমরের এক ঝটকায় ধরাশায়ী দর্শক, কোমল চৌধুরীকে দেখলে ভুলবেন স্বপ্নাকে

Advertisements

হরিয়ানভি স্টেজ শোয়ের প্রসঙ্গ উঠলেই স্বপ্না চৌধুরীর নাম উঠে আসবেই। কারণ তাঁর হাত ধরেই হরিয়ানভি বিনোদন লাইমলাইটে এসেছে। স্বপ্না চৌধুরীর সাফল্য দেখে আরো অনেক মেয়েই পা রেখেছেন হরিয়ানভি বিনোদনের দুনিয়ায়। এদের মধ্যে সুনিতা বেবি, মুসকান বেবি, একতা আর্যা, মনিকা চৌধুরী, আরতি ভোরিয়ার মতো নামগুলি বিশেষ ভাবে জনপ্রিয়। স্বপ্না স্টেজ শো থেকে অবসর নেওয়ার পরে এঁরাই এগিয়ে নিয়ে চলেছেন বিনোদনের এই ধারাকে তবে এই তালিকায় আরো একটি নাম না করলেই নয়। সেটি হল কোমল চৌধুরী।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় দ্রুত জনপ্রিয়তার সিঁড়িতে চড়ছেন কোমল চৌধুরী। ইউটিউবে তাঁর নাচের ভিডিও শেয়ার করা হলেই তা ভাইরাল হয়ে যায়। মঞ্চে সামনাসামনি নাচ দেখা হোক, কিংবা ইউটিউব ভিডিওতে, দু জায়গাতেই কোমলের কোমরের ঝটকা দেখার জন্য উপচে পড়ে ভিড়। সম্প্রতি তাঁর একটি ডান্স ভিডিও চর্চার কেন্দ্রে উঠে এসেছে নেটিজেনদের দৌলতে। ভিডিওতে সাদা সালোয়ার কামিজ পরে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে তাঁকে। মাত্র ৯ মাস আগে ‘দেশি রাগনি’ ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এর মধ্যেই ১ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে কোমল চৌধুরীর নাচের এই ভিডিওতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই