whatsapp channel

VIDEO: উত্তেজক পোশাকে খোলা মঞ্চে হট হরিয়ানভি ডান্স যুবতীর, নিয়ন্ত্রণ ধরে রাখা কঠিন হবে

হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) ক্রেজ যে হারে বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়, তাতে সর্বত্র ছড়িয়ে পড়ছে এই ধরণের নাচের ভিডিওগুলি। মূলত ইউটিউবের বিভিন্ন চ্যানেলেই দেখা মেলে হরিয়ানভি ডান্স ভিডিওগুলির। তবে…

Nirajana Nag

Nirajana Nag

হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) ক্রেজ যে হারে বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়, তাতে সর্বত্র ছড়িয়ে পড়ছে এই ধরণের নাচের ভিডিওগুলি। মূলত ইউটিউবের বিভিন্ন চ্যানেলেই দেখা মেলে হরিয়ানভি ডান্স ভিডিওগুলির। তবে এখন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মেই ক্রমে ছড়িয়ে পড়ছে এই ডান্স ভিডিওগুলি। হরিয়ানা, পঞ্জাবের গণ্ডি ছাড়িয়ে এখন এ রাজ্যেও জনপ্রিয় হয়ে উঠেছে হরিয়ানভি ডান্স ভিডিও।

সময়ের সঙ্গে সঙ্গে বিনোদনের মান যতই উন্নত হোক না কেন, পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে। এই শোকে ঘিরে দর্শকদের উন্মাদনা থাকে চোখে পড়ার মতো। এমনকি অনেক দূর দূর গ্রাম থেকেও আসে মানুষ। মাঠভর্তি দর্শকের সামনে মঞ্চে উঠে জনপ্রিয় হরিয়ানভি বা হিন্দি গানে চটুল নাচ পরিবেশন করে যুবতী বা তরুণী মেয়েরা।

VIDEO: উত্তেজক পোশাকে খোলা মঞ্চে হট হরিয়ানভি ডান্স যুবতীর, নিয়ন্ত্রণ ধরে রাখা কঠিন হবে

স্বপ্না চৌধুরীও এভাবেই উঠে এসেছেন খ্যাতির আলোয়। হরিয়ানভি স্টেজ শো থেকে জনপ্রিয়তা পেয়ে বলিউডে পা রেখেছেন। জাতীয় স্তরে এখন পরিচিত স্বপ্না চৌধুরী। মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন। আর এবারে খাস বাংলাতেই ভাইরাল হরিয়ানভি নাচের ভিডিও। পশ্চিমবঙ্গেরই এক জেলার অনুষ্ঠানে দেখা গেল এমন নাচ।

ইউটিউবে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওতে জমকালো আলট্রা মডার্ন পোশাকে খোলা চুলে নেচে মঞ্চে ঝড় তুলতে দেখা গিয়েছে এক যুবতীকে। তাঁর নাচের প্রতিটি স্টেপে ধাপে ধাপে বেড়েছে উষ্ণতা। কোমরের ঝটকায়, লাস্য ভরা ভাব ভঙ্গিতে দর্শকদের বুকের ধুকপুক বাড়িয়ে দিয়েছে। মঞ্চের সামনে বসা দর্শকরা যে যুবতীর নাচ খুবই উপভোগ করছিলেন তা ভিডিও দেখেই স্পষ্ট। ভিডিওটি ভাইরাল হতে নেটিজেনরাও রীতিমতো হাঁ হয়ে গিয়েছেন। মাত্র দশ মাসের মধ্যেই ১৬ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। মুহূর্তে মুহূর্তে আরো ভিউ বেড়ে চলেছে এই নাচের ভিডিওটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই