whatsapp channel

আম্রপালিকে সামনে পেয়ে বেকাবু বিবাহিত নিরাহুয়া, ক্যামেরার সামনে চরম ঘনিষ্ঠ হলেন দুজনে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, এবং প্রথম সারির অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। অন্যদিকে জনপ্রিয় ও হিট অভিনেতা হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া(Dinesh Lal Yadav Nirahua)। এই…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, এবং প্রথম সারির অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। অন্যদিকে জনপ্রিয় ও হিট অভিনেতা হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া(Dinesh Lal Yadav Nirahua)। এই দুজন যখন পর্দায় সামনে উপস্থিত হন তখন রোম্যান্স জমে ক্ষীর হয়ে যায়। এদের অনস্ক্রিন কেমিস্ট্রি আগুন ধরানোর জন্য যথেষ্ট। এদের দেখলে যে কেউ ভাবতে বাধ্য হয়তো রিয়েল লাইফে প্রেম করছেন এই দুই তারকা। যদিও নিরাহুয়া বিবাহিত ও আম্রপালি এখনও সিঙ্গেল। সম্প্রতি, এই দুজনের একটি পুরনো গান ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই গানটিতে নিরহুয়া এবং আম্রপালি দুবের সুন্দর এবং রোমান্টিক রসায়ন দেখানো হয়েছে।

Advertisements

সম্প্রতি ‘কাটোরে কাটোরে’ (Katore Katore) গানের তালেই পর্দায় নিরহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী আম্রপালি। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করে, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। এমনিতেই এই জুটির অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের মাতিয়ে রাখে সর্বদা, তার উপর যদি কোনো সাহসী দৃশ্যে শ্যুটিং হয় তাহলে দর্শকদের পোয়া বারো। ঠিক এই কারণেই ‘কাটোরে কাটোরে’ গানটি এতো হিট করেছে।

Advertisements

ভোজপুরি ‘কাটোরে কাটোরে’ গানের তালেই পর্দায় নিরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী।গানটি গেয়েছেন কেশরী লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। এবং এটি অন্যতম জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সিপাহী’র গান।

Advertisements

‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ২ বছর আগে শেয়ার করা হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। গানটি কেশরী লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং (Khesari Lal Yadav and Priyanka Singh) গেয়েছেন। অন্যতম জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সিপাহী’র গান এটি। ২ বছর আগে শেয়ার হলেও বর্তমানে এই ভিডিওটির সূত্র ধরে চর্চায় এই অনস্ক্রিন তারকা জুটি। এই ভিডিওতে এই দুই তারকাকে একাধিকবার চুম্বনের দৃশ্যে দেখা গিয়েছে। দেখুন এই জুটির রোম্যান্টিক ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements