Hoop VideoHoop Viral

VIDEO: অক্ষরার ঠোঁটে ঠোঁট রেখে উদ্দাম রোম্যান্স, শরীরে উত্তাপ বাড়াবে পাওয়ার স্টার পবনের ভিডিও

করোনা পরবর্তী কালে আঞ্চলিক ভাষায় সিনেমা জনপ্রিয়তা পেতে শুরু করতেই আলাদা করে স্বীকৃতি পেতে শুরু করেছে একটি ইন্ডাস্ট্রি। সেটা হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। শুধু তাই নয়, রীতিমতো জনপ্রিয়তাও পাচ্ছে দর্শক মহলে। নতুন করে মাথা তুলে দাঁড়াচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। বিশেষ করে এখন একথা অনেকেই স্বীকার করবেন, একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি, উন্মাদনা বেড়ে চলেছে ভোজপুরি কনটেন্ট নিয়ে।

এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা কিন্তু কম নয়। বরং বলা ভালো, এখন বলিউডের অভিনেতাদের প্রায় সমান জনপ্রিয় হয়ে উঠছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতারা। হিন্দি সিনেমার তুলনায় ভোজপুরি ছবি, গান নিয়ে চর্চা বেশি হচ্ছে। বলিউডের থেকে ভোজপুরি সিনেমা বেশি ভালোবাসা পাচ্ছে সিনে প্রেমীদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও। আর এভাবেই আরো বেশি সংখ্যক মানুষের মধ্যে ছড়িয়ে পড়ছে ভোজপুরি কনটেন্ট।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেতা দের একটি তালিকা তৈরি হলে পবন সিং এর নাম শুরুর দিকেই থাকবে। ভোজপুরি ছবির জগতে ‘পাওয়ার স্টার’ নামে পরিচিতি রয়েছে পবন সিং এর। তবে তাঁর পরিচিতি কিন্তু শুধুমাত্র অভিনেতাতেই আটকে নেই। তিনি একাধারে একজন ভালো গায়ক, সুরকার এবং প্রযোজকও বটে। এমনকি ইন্ডাস্ট্রির মধ্যে সবথেকে জনপ্রিয় গায়ক হিসেবেও প্রশংসা কুড়িয়ে থাকেন পবন সিং। অন্যদিকে অক্ষরা সিং এর কথা তো আর নতুন করে কিছু বলার নেই। তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ সমস্ত অনুরাগীই।

সম্প্রতি পবন সিং এবং অক্ষরার একটি ভিডিও নতুন করে উঠে এসেছে সংবাদ মাধ্যমে। ‘সত্য’ ছবির জনপ্রিয় গান ‘মহব্বত কর গইল আঁখিয়া’তে দুর্দান্ত নেচে নেটিজেনদের মনে উন্মাদনা তৈরি করে দিয়েছেন দুজনে। এমনকি ঠোঁটে ঠোঁট রেখেও চরম রোম্যান্স করতে দেখা গিয়েছে পবন এবং অক্ষরাকে। ছয় বছর আগে শেয়ার করা ভিডিওটি নতুন করে ভাইরাল হতেই চর্চায় উঠে এসেছে। এখনো পর্যন্ত ১ কোটি দর্শকের কাছে পৌঁছে গিয়েছে এই রোম্যান্টিক ভিডিওটি।

Related Articles