whatsapp channel

Pawan Singh: অক্ষরার জীবন ধ্বংস করতে এত নীচে নেমেছিলেন পবন সিং!

বলিউড, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমা প্রেক্ষাগৃহে চললেও সোশ্যাল মিডিয়ায় একচ্ছত্র রাজত্ব ভোজপুরি সিনেমার (Bhojpuri Film)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি অবশ্য নতুন নয়। বহু বছর ধরেই এই সব সিনেমার গান সিনে প্রেমীদের…

Nirajana Nag

Nirajana Nag

বলিউড, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমা প্রেক্ষাগৃহে চললেও সোশ্যাল মিডিয়ায় একচ্ছত্র রাজত্ব ভোজপুরি সিনেমার (Bhojpuri Film)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি অবশ্য নতুন নয়। বহু বছর ধরেই এই সব সিনেমার গান সিনে প্রেমীদের মন জয় করে আসছে। বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গান বাজানো হয়েছে। তার তালে উদ্দাম নেচেছে মানুষ। তবে কয়েক বছর হল ডিজিটাল বিনোদনের রমরমা বাড়তেই ভোজপুরি সিনেমার জনপ্রিয়তা বেড়েছে এক লাফে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের খ্যাতি এখন আকাশছোঁয়া।

নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে।

Pawan Singh: অক্ষরার জীবন ধ্বংস করতে এত নীচে নেমেছিলেন পবন সিং!

বলিউডের মতো ভোজপুরি ইন্ডাস্ট্রিতেও রোম্যান্সের কাহিনি কম নেই। বিশেষ করে এই ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় নায়ক নায়িকা পবন সিং এবং অক্ষরা সিং এর এক সময়কার সম্পর্কের কথা কম চর্চিত নয়। তাঁদের মধ্যে যেমন উথালপাথাল প্রেম ছিল, তেমনি দুজনের সম্পর্ক নিয়ে বিতর্কও কম হয়নি। দুজনে একে অপরের বিরুদ্ধে কম বিষ্ফোরক মন্তব্য করেননি। এক সাক্ষাৎকারে অক্ষরা জানিয়েছিলেন, সেটে একটু এদিক থেকে ওদিক হলে তাঁর কানে কানে এমন কথা বলতেন পবন সিং যে তিনি হতভম্ব হয়ে যেতেন।

অক্ষরা আরো জানান, তাঁর উপরে শারীরিক অত্যাচার করতেন পবন। তিনি যাই বলতেন তাতেই দোষ হত তাঁর। আর তারপর জিনিসপত্র ভাঙচুর, শারীরিক ভাবে হেনস্থা হতে হত অক্ষরাকে। এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ভয়ের চোটেই বিবাহিত পবনের সঙ্গে থাকতেন তিনি। অভিনেতা নাকি চাইতেন, তাঁর স্ত্রী এবং বান্ধবী দুজনেই তাঁর সঙ্গে থাকবে। কিন্তু একবার তাঁর হাত ধরে এত জোরে টেনেছিলেন পবন যে হাতই ভেঙে গিয়েছিল অক্ষরার। তারপরেই পবনকে ছেড়ে নিজের বাড়িতে ফিরে আসেন তিনি। যদিও তাঁদের ব্যক্তিগত জীবনে যতই টানাপোড়েন চলুক না কেন, সিনেমার পর্দায় তাঁদের রসায়নে কোনো প্রভাব পড়েনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই